আঃ রশিদ সরকারের ঈদ শুভেচ্ছা ও অভিনন্দন

0

 

আল আমিনঃ  পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়ন এর যুবলীগ নেতা, বাংলাদেশ মানবাধিকার কমিশন, বালুয়াকান্দি ইউনিয়ন এর সহ- সভাপতি আঃ রশিদ সরকার গজারিয়া সহ সকল মুসলিম উম্মাহকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

আঃ রশিদ সরকার বলেন আমি বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে।

সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে মহামারী করোনা মুক্ত থাকুক। বাংলাদেশ সহ সারা বিশ্ব মহামারী করোনা আতংকে আতংকিত। এই মহামারীতে যে যেখানে বসবাস করছেন সেখানেই থাকুন। কেউ স্থান পরিবর্তন করে  অন্যত্র যাবেন না। বিশ্ববাসীর মনে প্রবাহিত হোক করোনা মুক্ত শান্তির অমীয় ধারা। আর সবাইকে জানাচ্ছি “ঈদ মোবারক”।

 

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.