আইজিপি পদকে ভূষিত হলেন গজারিয়ার কৃতি সন্তান পুলিশ পরিদর্শক মোঃ শফিকুল ইসলাম

0

আল আমিনঃ গত ৭ জানুয়ারি মঙ্গলবার রাজারবাগ পুলিশ লাইনস মাঠে পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড.মো: জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) পুরস্কার হিসাবে নিজ হাতে তাকে আইজিপি ব্যাচ পড়িয়ে দেন।

২০১৯ সালে প্রশংসনীয়, সাহসিকতা এবং ভালো কাজের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে   “ আইজিপি ব্যাচ” গুড সার্ভিসেস পদক পেলেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড.মো: জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) এর প্রটকল অফিসার পুলিশ পরিদর্শক মোঃ শফিকুল ইসলাম। তিনি  একজন চৌকস পুলিশ অফিসার।তিনি যেসব জায়গায় কর্মরত ছিলেন সেখানে সেসব স্থানে মাদক সন্ত্রাস বিরোধী কার্যক্রম গ্রহন করেন ও জনসাধারনকে কাঙ্খিত সেবা প্রদান করেন। তিনি মুন্সীগঞ্জ জেলা গজারিয়া উপজেলার ইমামপুর  ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মরহুম সামর্ত আলীর ছেলে এবং গজারিয়া কম্পিউটার এন্ড টেকনোলজির প্রতিষ্ঠাতা খালেদ মাহমুদ সুজনের পিতা । এছাড়া তিনি ২০১৯ সালেও ভালো কাজের স্বীকৃতি স্বরুপ বাংলাদেশ পুলিশের পক্ষথেকে আইজিপি ব্যাচ গুড সার্ভিসেস পদক পেয়েছিলেন

মোঃ শফিকুল ইসলাম জানান, কাজের স্বীকৃতি স্বরূপ পুরুষ্কার পেয়ে আমি খুবই আনন্দিত ও গর্বিত। এ পুরস্কার আমার কর্মোদ্দীপণা আরও বাড়িয়ে তুলবে। আমি আল্লাহর দরবারে ও সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ, ও সামনের দিনগুলোতে আরও ভালো কাজের প্রত্যাশায় সকলের দোয়া ও সহযোগীতা কামনা করছি।

উল্লেখ্য “মুজিববর্ষের অঙ্গীকার-পুলিশ হবে জনতার” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে রাজারবাগ পুলিশ লাইনে পাঁচ দিনব্যাপী পুলিশ সপ্তাহ-২০২০ শুরু হয়েছে।

৫ জানুয়ারি রবিবার সকালে রাজারবাগ পুলিশ লাইনে পাঁচ দিনব্যাপী পুলিশ সপ্তাহের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ বছর ৭১৩ পুলিশ সদস্য পাচ্ছেন বিপিএম, পিপিএম ও আইজিপি পদক। এর মধ্যে সেবা, সাহসিকতা ও বীরত্বপূর্ণ ভূমিকার জন্য পুলিশ সপ্তাহে চারটি ক্যাটাগরিতে ১১৮ জনকে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) ও প্রেসিডেন্ট পুলিশ পদকের (পিপিএম) জন্য মনোনীত করা হয়েছে।এ ছাড়া প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতিস্বরূপ এ বছর ‘আইজিপিস এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ’ পেয়েছন ৫৯৫ জন।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.