শিরোনাম

উপনির্বাচনী প্রচারণায় মনিরুল হক মিঠু এগিয়ে

0

আল আমিন :- মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার হোসেন্দী  ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনে জনপ্রিয়তায়  সবার শীর্ষে সাবেক সফল চেয়ারম্যান হোসেন্দী ইউনিয়ন পরিষদ এবং সাবেক ছাত্রলীগের সফল ও বিপ্লবী সাধারণ সম্পাদক জনাব মোঃ মনিরুল হক মিঠু। তারুণ্যের অহংকার সাবেক চেয়ারম্যান মনিরুল হক মিঠু গুণাবলী বলে বা লিখে শেষ করা যাবে না, শুধু হোসেন্দী  ইউনিয়ন নয়, উপজেলার প্রতিটি গ্রামে পাড়া মহল্লায় আনাচে কানাচে সবজায়গায়। হাজারো ছাত্র নেতা তৈরির মহা কারিগর জনাব মোঃ মনিরুল হক মিঠু।

মনিরুল হক মিঠু চেয়ারম্যান থাকা অবস্থায় হোসেন্দী ইউনিয়নে ছিলনা কোন মারামারি, হানাহানি, মাদক কারবারি, অন্যায়, অত্যাচার এবং অবৈধ কার্যকলাপ। কারন মনিরুল হক মিঠু ছিলেন সৎ, নিষ্ঠাবান এবং নিরীহ মানুষের পক্ষে।

সাবেক চেয়ারম্যান মনিরুুুল হক মিঠু বলেন, হোসেন্দী ইউনিয়ন পরিষদের প্রয়াতঃ চেয়ারম্যান জনাব মাহবুবুল হক মজনুর মৃত্যুর পর পদটি শূন্য থাকায় এবং হোসেন্দী ইউনিয়নের শর্ব সাধারণ জনগণের কথা চিন্তা করে আমি পুনরায় নির্বাচনী প্রচারণায়  অংশগ্রহণ করি।  ভূমিদস্যু, সন্ত্রাস, মাদক মুক্ত হোসেন্দী গড়তে চান তিনি। আগামী ইউপি নির্বাচন মাত্র একটি বছর বাকী থাকায় নিজের সক্ষমতা প্রমাণে জনগণের কাছে একটি বছর সময় চান তিনি। প্রয়াতঃ চেয়ারম্যান জনাব মাহবুবুল হক মজনুর অসমাপ্ত কাজগুলো সম্পূর্ণ  করার জন্য হোসেন্দী ইউনিয়ন কে মাদক মুক্ত রাখার জন্য আপনাদের দোয়া কামনা করি।

সাবেক চেয়ারম্যান এবং ছাত্রলীগ নেতা মনিরুল হক মিঠুর নির্বাচনী প্রচারণায় উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সংগ্রামী   সভাপতি, হাজী মোঃ মোজাম্মেল হক।

হোসেন্দী ইউনিয়নের বিপ্লবী  সাধারণ সম্পাদক,

জনাব,মোঃ সাহাবুদ্দিন ও আওয়ামী লীগের অঙ্গ অঙ্গসংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ ও এলাকার স্বনামধন্য ব্যক্তিবর্গ।

উল্লেখ, গত ২৮ সেপ্টেম্বর ইউনিয়নটির চেয়ারম্যান মাহবুবুল হক মজনুর মৃত্যু হলে চেয়ারম্যানের পদটি শূন্য ঘোষণা করা হয়।

তাই জনগণ তাদের সাবেক সফল চেয়ারম্যান মনিরুল হক মিঠুকে  আগামী ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে ভোটের মাধ্যমে আবারও নির্বাচিত করতে সবাই ঐক্যবদ্ধ হয়েছেন।

 

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.