কুমিল্লার মেঘনায় ধর্ষণ মামলার আসামী সম্রাট গ্রেফতার

0

ওসমান প্রধান (মুন্সিগঞ্জ নিউজ ২৪ ডট নেট) : কুমিল্লার মেঘনা উপজেলায়  ধর্ষণের ঘটনায় সম্রাট নামে এক ধর্ষকে গ্রেফতার করেছে মেঘনা থানা পুলিশ। সোমবার দিবাগত গভীর রাত ১টার দিকে মেঘনা উপজেলার মানিকারচর থেকে তাকে গ্রেফতার করা হয়। সোমবার ৮ ফেব্রুয়ারী সন্ধ্যায় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফজলুল করিমের নির্দেশেব ঘটনার ২ দিন পরে মামলা রজু করে মেঘনা থানা পুলিশ। এর আগে ধর্ষণের বিষয়টি স্থানীয় ইউপি সদস্যদের নিয়ে মীমাংসা করার চেষ্টা করেন অফিসার ইনচার্জ আব্দুল মজিদ।স্থানীয়রা জানান ধর্ষক ভূক্তভোগী পরিবারকে মামলা না করার জন্য হুমকি ধামকি দিয়া অাসছিল।পরে বিষয়টি পুলিশ সুপার ও গণমাধ্যমে প্রচারিত হওয়ার পর পুলিশ সুপারের নির্দেশনায় ঘটনার ২ দিন পর মামলা নেয় পুলিশ।

গত শনিবার (৬ ফেব্রুয়ারী) বিকালে উপজেলার মানিকার চরে ১২ বছরের এক কিশোরী কৃষিজমিতে শাক তুলতে গেলে স্থানীয় হৃদয়,হৃদয় হোসেন ও সম্রাট নামের ৩ বখাটে কিশোরীকে দল বেঁধে ধর্ষণ করে।

এব্যাপারে মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ বলেন,ধর্ষণের ঘটনায় জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি অপর আসামীদের আইনের আওতায় আনতে অভিযান চালাচ্ছে পুলিশ।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.