শিরোনাম

গজারিয়ায় চাঞ্চল্যকর কিশোর জান্নাত হত্যার ২ আসামী গ্রেফতার

0

এস এম নাসির উদ্দিন (মুন্সীগঞ্জ নিউজ২৪ ডট নেট)  #   মুন্সীগঞ্জের গজারিয়ায় প্রেমের দ্বন্দ্বে চাঞ্চল্যকর কিশোর মো. জান্নাত কে (১৬) হত্যার ঘটনায় আসামি মামুন (৪৫) ও অপর আসামি মোসা. আলেহা বেগম কে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোর ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গুয়াগাছিয়া গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
শনিবার বেলা ২টার দিকে এক প্রেস ব্রিফিংয়ে গজারিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মো. রইছ উদ্দিন থানার কার্যালয়ে এ সংবাদ সম্মেলনে এই তথ্য জানান।
প্রেস ব্রিফিংয়ে তিনি জানান, উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের গুয়াগাছিয়া গ্রামের একটি ছেলে জান্নাত তারই প্রতিবেশী জান্নাতি নামে একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিলো। এই দুই পরিবারের মধ্যে বিরোধ ছিলো বলে আমরা জানতে পারি।
তিনি জানান, গত বৃহস্পতিবার রাত আনুমানিক ১২টার দিকে নৃশংস ভাবে জান্নাত কে পিটাইয়া উল্লিখিত এলাকার বাসিন্দা মোস্তফার বাড়ির পাশে ফেলে রাখে। পরে জান্নাত এর পরিবারের লোকজন খবর পেয়ে জান্নাত মুমূর্ষু অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরো জানান, এ ঘটনায় জান্নাতের মা সুমি বেগম গুয়াগাছিয়া গ্রামের প্রেমিকা জান্নাতির ভাই জিসান কে প্রধান আসামি করে ৪জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে। মামলা রুজুর ১২ ঘন্টার মধ্যে এজাহারনামীয় ৩নং আসামি মেয়ের চাচা গুয়াগাছিয়া গ্রামের হোসেন বেপারির ছেলে মামুন ও অপর ৪নং আসামি মেয়ের মা মোস্তফা বেপারীর স্ত্রী আলেহা বেগম কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে তারা উভয়ে ওই ঘটনার সাথে জড়িত ছিল বলে স্বীকার করেছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.