গজারিয়ার কিছু এলাকায় প্রশাসনের নির্দেশনা পালন করছে না!!

0

 এস এম নাসির উদ্দিন(munshiganjnews24.net) ঃ মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার উপজেলা নির্বাহী অফিসার হাসান সাদী সার্বক্ষণিক ঘোষণা দিচ্ছেন আইন মানুন ঘরে থাকুন নিরাপদ থাকুন।

চোরে না শুনে ধর্মের কাহিনী! প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে গজারিয়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার জন্য বার বার অনুরোধ করা সত্বেও প্রশাসনের নির্দেশনা মানছে না।

সরেজমিনে ঘুরে দেখা যায় ভবেরচর ইউনিয়নে নয়াকান্দি গ্রামের বেশকিছু মানুষ,মেঘনা পুরাতন ফেরিঘাট, হোসেন্দি বাজার, ভাটেরচর বাসষ্ট্যান্ড, হোগলাকান্দি কবরস্থান রোড, ষোলআনি চায়ের দোকান, বৈদ্দারগা বাজারসহ বিভিন্ন এলাকায় বাজার ও চায়ের দোকানে প্রচুর লোকজন অযথা আড্ডায় ব্যস্ত ।   

মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট

             করোনা ভাইরাসের সংক্রমণে ও ভয়াবহ প্রকোপে সারা পৃথিবী স্তব্ধ। করোনা ভাইরাসের প্রকোপে বাংলাদেশে এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৪৬ জন। আক্রান্ত হয়েছে এক হাজারের উপরে। গজারিয়া উপজেলায় করোনা ভাইরাসের অাক্রান্ত রোগী শনাক্ত হয়েছে ছয়জন।   অযথাই দোকানে বসে আড্ডায় মশগুল,  সরেজমিনে দেখা যায় হাটবাজার, হোটেল, চায়ের দোকানে প্রচুর লোকের সমাগম আবার কোথাও ক্রামবোর্ড খেলা চলছে । অনেক দোকানদার দোকানের সামনের  অংশ বন্ধ পিছনের দিকে খোলা রেখে সামাজিক দূরত্ব না মেনে ভোক্তাদের নিকট পণ্য বিক্রি করছেন। আবার অনেক দোকানদারদের এবং ভোক্তাদের হাতে গ্লােভস নেই, মুখে মাক্স নেই। ভোক্তারা দোকানের সামনে আড্ডা দিচ্ছে, চা খাচ্ছে, খোশগল্প করছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে একাধিক লোকজনকে ইতিমধ্যে জরিমানা করা হয়েছে। জনসচেতনতা বৃদ্ধির জন্য উপজেলা প্রশাসন এবং কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) গজারিয়া উপজেলা কমিটির পক্ষ থেকে সমন্বিতভাবে মাইকিং করা হয়েছে। সেনাবাহিনী টহল দিচ্ছে, আপনারা আইন মানুন মুখে মাক্স ব্যবহার করুন, জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না, ঘরে থাকুন , নিরাপদে থাকুন।                 

মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট

              নাম না বলার শর্তে সুশীল সমাজ মুন্সিগঞ্জ নিউজ 24.net কে বলেন আমাদের মধ্যে সচেতন প্রয়োজন, নিজেরা সচেতন না হলে প্রশাসন কতক্ষণ হাটে বাজারে মাঠে থাকবে। আমাদের প্রয়োজন সচেতন হওয়া। করোনা ভাইরাস প্রতিরোধে আমরা আতঙ্কিত না হয়ে, সামাজিক দূরত্ব বজায় রাখি। মহান আল্লাহ আমাদের হেফাজত করবে।করোনা ভাইরাস থেকে  ঝুঁকিমুক্ত রাখতে  সুশীল  সমাজ গজারিয়া উপজেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছে।। 

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.