শিরোনাম

গজারিয়া হোসেন্দী প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

হোসেন্দী বহুমুখী উচ্চ বিদ্যালয়

0

এম নাসির উদ্দিন (মুন্সীগঞ্জ নিউজ 24 ডট নেট) # মুন্সীগঞ্জের গজারিয়ায় হোসেন্দী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের প্রীতিভোজ আলোচনা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আতশবাজি কেক কাটার মাধ্যমে সারাদিন পালিত হল,পূর্তি উৎসব ও মিলন মেলা । বিদ্যালয়ের প্রধান শিক্ষক খবিরুল আলম মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও বাংলাদেশ মানবাধিকার কমিশন বৃহত্তর মুন্সিগঞ্জ আঞ্চলিক কমিটির সভাপতি অধ্যাপক ডাঃ মাজারুল হক তপন,অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশন বৃহত্তর মুন্সিগঞ্জ আঞ্চলিক কমিটির নির্বাহী সভাপতি গোলাম কিবরিয়া মোল্লা কার্যকরী কমিটির সদস্য বৃন্দ ও বিভিন্ন উপ-কমিটির সদস্যগন অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদ্যালয়ের শিক্ষক শফিকুল ইসলাম মাস্টার।
গত ৬ মার্চ ২০২১ ইং তারিখ রোজ শনিবার হোসেন্দী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের আন্তরিক প্রচেষ্টায় এবং অধ্যাপক ডাঃ মোঃ মাজহারুল হক তপন এর ঐকান্তিক চেষ্টায়- সকলের আবেগ আর ভালোবাসার কেন্দ্রবিন্দু প্রানের বিদ্যাপীঠ হোসেন্দী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনী সম্পন্ন হয়। এরই দ্বারাবাহিকতায় হোসেন্দী স্কুলীয়ানদের অনুরোধক্রমে পুনর্মিলনীকে স্মরণীয় করে রাখতে পুনর্মিলনী(০৬-০৫-২০২২) প্রথম বছর পূর্তি উপলক্ষে ০৫-০৩-২০২২ তারিখে একটি গেট-টুগেদার অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সারাদিনব্যাপি অনুষ্ঠান (প্রীতিভোজ, স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্ঠান) রাত ১২.০১ মিনিটে কেক কাটা আতশবাজির মাধ্যমে সারদিন ও রাত ছিল আনন্দ উল্লাসে ভরপুর। এতো সংক্ষিপ্ত সময়ে খুব সুন্দর একটি সফল গেট- টুগেদার অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.