গজারিয়ার উন্নয়নে বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশনে সাংবাদিকদের ভূমিকা রাখতে হবে।

গজারিয়া প্রেসক্লাব

0

এস এম নাসির উদ্দিন (মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট) : গতকাল সোমবার গজারিয়া উপজেলা পরিষদে জনপ্রতিনিধিদের সাথে গজারিয়া প্রেসক্লাবের কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আতাউর রহমান নেকী খোকন,গজারিয়া ইউনয়ন পরিষদের চেয়ারম্যান আবু তালেব ভ’ইয়া, ভবেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জি: সাইদ মো: লিটন,হোসেন্দী ইউনিয়নের চেয়ারম্যান মনিরুল হক মিঠু,টেঙ্গারচর ইউনিয়নের চেয়ারম্যান সালাউদ্দিন মাষ্টার,বালুয়াকান্দি ইউনিয়নের চেয়ারম্যান শহিদুজ্জামান জুয়েল সহ বিভিন্ন জন প্রতিনিধিরা ।
উক্ত মতবিনিময় সভায় বক্তরা বলেন গজারিয়ার উন্নয়নে বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশনে সাংবাদিকদের ভ’মিকা রাখতে হবে।
কতিপয় হলুদ সাংবাদিকদের কারণে উন্নয়নে বাধাগস্ত হচ্ছে। অপরদিকে কিছু সাংবাদিক রয়েছে যারা বর্তমান সরকারের ভাবমূর্তি ক্ষুন্নকরে জামাত শিবিরকে প্রতিষ্ঠিত করার কাজে লিপ্ত রয়েছে তাদেরকে সামাজিকভাবে বর্জন করার আহবান জানান।
বক্তরা আরো বলেন সাংবাদিকরা জাতীর বিবেক,তাদেরকে সম্মান করি এবং সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড গুলো নিয়মিত পরিবেশন করুক। উক্ত মত বিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন গজারিয়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক মুন্সীগঞ্জের কাগজের সম্পাদক মোহাম্মদ আরফিন, সহ সভাপতি ও চ্যানেল এস টিভির গজারিয়া প্রতিনিধি এস এম নাসির উদ্দিন,সাধারণ সম্পাদক ও ভোরের কাগজের উপজেলা প্রতিনিধি শামিমা আক্তার,যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক সংবাদের প্রতিনিধি শেখ নজরুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক ও বাংলা টিভির ও মানব কন্ঠের প্রতিনিধি মুকবুল হোসেন এছাড়াও দৈনিক মুন্সীগঞ্জের কাগজ ও দৈনিক জনতার প্রতিনিধি সামসুজ্জামান রিপন, দৈনিক সংবাদ বিচিত্রার নির্বাহী সম্পাদক আব্দুল হাকিম, আলোকিত বাংলাদেশের প্রতিনিধি মাসুদ রানা,দৈনিক আজকালের খবর ও রজত রেখার প্রতিনিধি জুয়েল দেওয়ান, ৭১ টিভির প্রতিনিধি শাহাদাত হোসেন সহ বিভিন্ন গনমাধ্যম কর্মীরা।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.