শিরোনাম

গজারিয়ার সন্তান ডাঃ মোঃআশরাফুল ইসলাম ৩৯তম( বিশেষ) বিসিএস স্বাস্থ্য ক্যাডারে নিয়োগ

0

গজারিয়ার সন্তান ডাঃ মোঃ আশরাফুল ইসলাম ৩৯তম (বিশেষ) বিসিএস -এ স্বাস্থ্য ক্যাডারে নিয়োগ প্রাপ্ত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন।

 

মুন্সিগঞ্জনিউজ২৪. নেটঃ  ডাঃ মোঃ আশরাফুল ইসলাম মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের আলীপুরা গ্রামের হাজী মোঃ আজহারুল হক মৃধা ও হাজী মোসাম্মৎ নাজমা বেগমের পরিবারে ১৯৮৭ সালের ১৭ ডিসেম্বর  জন্মগ্রহণ করেন। ৩ ভাই এবং ১ বোনের মধ্যে তিনি সবার ছোট। বড় ভাই মোঃ মাসুম মৃধা (মামুন), ব্যবসায়ী এবং মেজো ভাই মৃত মোঃ মাহবুব আলম সুমন আর বোন আনহা আক্তার।

ডা: মোঃ আশরাফুল ইসলাম এর শিক্ষাজীবন শুরু হয় নিজ গ্রামের ১৮ নং আলীপুরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে। এরপর ভবেরচর ওয়াজীর আলী বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে ২০০৪ সালে এসএসসি এবং নটরডেম কলেজ থেকে ২০০৬ সালে  এইচএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ ৫ অর্জন করেন। এরপর ২০১২ সালে ঢাকা মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাশ করেন। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ফিজিক্যাল মেডিসিন বিষয়ে স্নাতকোত্তর (FCPS) কোর্সে শেষ পর্বে অধ্যায়নরত। এছাড়াও তিনি শিক্ষা জীবনে ৮ম শ্রেনীতে মেধাবৃত্তি ও  ৮ম, ৯ম, ১০ম শ্রেনীতে মুন্সীগঞ্জ ফ্রেন্ডস ফাউন্ডেশন বৃত্তি অর্জন করেন।

বিশ্বব্যাপী করোনা ভাইরাসের মহামারীতে দেশে এখন ক্রান্তিকাল চলছে। চিকিৎসক সংকটে ব্যহত হচ্ছে চিকিৎসাসেবাও।  করোনাভাইরাসের মহামারী প্রতিরোধে চিকিৎসা সেবা বাড়াতে ৩৯তম (বিশেষ) বিসিএস-এ অংশগ্রহণকারীদের মধ্যে থেকে ৩০.০৪.২০২০ইং তারিখে বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন ক্যাডার সার্ভিসে সুপারিশ করেন, এবং গত ০৪.০৫.২০২০ইং তারিখে জনপ্রশাসন মন্ত্রনালয় এসকল চিকিৎসকদের নিয়োগের গেজেট প্রকাশ করে।

ডা. মোঃ আশরাফুল ইসলাম ৩৯তম (বিশেষ) বিসিএস-এ সহকারী সার্জন পদে চূড়ান্তভাবে নিয়োগ পাওয়ায় দৈনিক আলো অনলাইন ও গজারিয়াবাসীর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। আমরা তার উত্তরোত্তর সাফল্য কামনা করি। তিনি স্বাক্ষাতের সময় প্রতিবেদকের মাধ্যমে গজারিয়া বাসি,  সকল আত্বীয় স্বজন ও বন্ধু মহলের কাছে দোয়া চেয়েছেন।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.