গজারিয়ায় অগ্নিকান্ডে ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতির অভিযোগ

0

এস এম নাসির উদ্দিন # মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় আনারপুরাস্থ একটি প্লাস্টিক ব্যাগের গোডাউনে শনিবার রাতে অগ্নিকান্ডের ঘটনায় ঘটে। অগ্নিকান্ডের ঘটনায় রবিবার সকালে গজারিয়ায় থানায় একটি অভিযোগ দিয়েছেন প্রতিষ্ঠানটির মালিক। এ ঘটনার জন্য তিনি ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলমকে দায়ী করেন। শাহ আলমের দাবী আসন্ন ভবেরচর ইউনিয়ন আওয়ামীলীগ কাউন্সিলে তাকে দলীয় পদ পাওয়া থেকে বিরত রাখতে খোরশেদ আলম তার বিরুদ্ধে মিথ্যাচার করছেন।

ছবি # আক্তার হোসেন,মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট

গজারিয়া থানা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার রাত ৮টার দিকে উপজেলার আনারপুরা বাসস্ট্যান্ড সংলগ্ন খোরশেদ আলমের মালিকানাধীন একটি প্লাস্টিক ব্যাগের গোডাউনে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। স্থানীয়দের সহায়তায় ও গজারিয়া ফায়ার সার্ভিস কর্মীরা প্রায় দুই ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডের ঘটনায় প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান প্রতিষ্ঠানটির মালিক খোরশেদ আলম।

প্রতিষ্ঠানটির মালিক খোরশেদ আলম জানান, এ ঘটনায় রবিবার সকালে ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলমকে প্রধান আসামী করে ৮ জনের নাম উল্লেখ্য করে থানায় একটি অভিযোগ দিয়েছেন । তার দাবী রাজনৈতিক প্রতিপক্ষকে ঘায়েল করতেই শাহ আলম ও তার লোকেরা তার কারখানায় আগুন লাগিয়েছে।

এদিকে খোরশেদ আলমের অভিযোগ মিথ্যা দাবী করে ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম বলেন, গজারিয়া উপজেলা আওয়ামী লীগের ইউনিয়ন পর্যায়ে সম্মেলন আসন্ন হওয়ায় পরিকল্পিতভাবে খোরশেদ আলম ও তার লোকজন তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন। তিনি বলেন, গতকাল অগ্নিকান্ডের সময় দলীয় বিষয়ে আলোচনা করতে তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গজারিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যানের বাসায় অবস্থান করছিলেন।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো: হারুন অর রশিদ মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেটকে জানান অভিযোগ পেয়েছি। দুই পক্ষের মধ্যে    বিভিন্ন কারণে বিরোধ ছিল। তবে অগ্নিকান্ডের ঘটনা কেন ঘটলো তা খতিয়ে দেখছেন । সত্যতা যাচাইয়ের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.