গজারিয়ায় অবৈধ বালু উত্তোলন  প্রতিবাদে বিক্ষোভ মিছিল।

0

আল আমিন : মুন্সিগঞ্জের গজারিয়ায়  বালুয়াকান্দি ইউনিয়নে মুদারকান্দি এলাকায় মেঘনা উপজেলার চিহ্নিত বালু দস্যু অবৈধভাবে জোরপূর্বক বালু উত্তোলন প্রতিবাদে  বিক্ষোভ মিছিল,মানববন্ধন ও আলোচনা সভা  কর্মসূচি পালন  করেছে বালুয়াকান্দি ইউনিয়ন সর্ব স্থরের  জনগন ও উপজেলা আওয়ামীলীগ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
মঙ্গলবার ২৫ আগষ্ট  দুপুরে    মুদারকান্দি গ্রামে রাস্তায়  নানা মুখী প্রতিবাদ কর্মসূচি পালন করেছে এলাকার  সর্বস্তরের জনগন।
বিক্ষোভ মিছিল ও মানববন্ধনের  পূর্বে বালুয়াকান্দি ইউনিয়ন  আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমান মেম্বারের  সভাপতিত্বে আলোচনা সভা  করেছে  বিক্ষোভকারি জনতা। এসময়  আলোচনা  সভায় উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  আমিরুল ইসলাম,   উপজেলা আওয়ামিলীগ অঙ্গ সংগঠনের  নেতাকর্মীদের  জনপ্রিয়  নেতা সাবেক  কেন্দ্রীয় যুবলীগ সদস্য হাফিজুর রহমান  খান,উপজেলা  আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি  মহসিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক  ও  ইউপি চেয়ারম্যান আবুতালেব ভূইয়া, শেখ জানে আলম হিরু , স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব  শাহআলম প্রধান,ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  আল-আমিন প্রধান  সহ উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং বিভিন্ন সহযোগী সংগঠনের   নেতৃবৃন্দ ।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.