গজারিয়ায় আ’লীগের ওয়ার্ড কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল

0

গজারিয়া(মুন্সীগঞ্জ):মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ৮টি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি অগণতান্ত্রিক ও অনিয়মে মাধ্যমে গঠন করা হয়েছে দাবী করে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা প্রাক্তন ছাত্রলীগ। রোববার (পহেলা ডিসেম্বর) উপজেলার গজারিয়া ইউনিয়নের সোনালী মার্কেটের সামনে থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে রসুলপুর খেয়া ঘাট সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ এলাকায় এসে পথ সভা করে।

এ সময় পথ সভায় বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. রেফায়েত উল্যাহ খাঁন তোতা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শফিউল্লা শফি, সহ-সভাপতি ডা. মাজহারুল হক তপন, জেলা পরিষদের সদস্য সাইদুর রহমান খাঁন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হাজী মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক মো. সারোয়ার আহমেদ ফরাজি, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুব মহিলা আওয়ামী লীগের নেত্রী অধ্যাপিকা ফরিদা ইয়াছমিন।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মমিনুর হক টিটু, বালুয়াকান্দি ইউ’পি চেয়ারম্যান শহিদুজ্জামান জুয়েল, গুয়াগাছিয়া ইউ’পি চেয়ারম্যান মোহাম্মদ আলী খোকন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মামুন মেম্বার, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান সাগর, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহমেদ রুবেলসহ সহস্রাধিক নেতাকর্মী।

 

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.