শিরোনাম

গজারিয়ায় গরু চোর চক্রের ৫ সদস্য সহ পিকঅ্যাপ আটক

0
এস এম নাসির উদ্দিন(মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট)ঃ মুন্সীগঞ্জের গজারিয়ায় গরু চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ সময় চোরাই কাজে ব্যবহৃত একটি পিকঅ্যাপ ভ্যান জব্দ করা হয়েছে।
শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে গজারিয়া থানায় এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান ওসি মো. রইছ উদ্দিন।
গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন- মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার পুরান বাউশিয়া গ্রামের মোশারফ হোসেনের ছেলে আরিফ (৩০), পাবনা জেলার বুনাইনগর উপজেলার ধনুয়াঘাটা গ্রামের আ. রহমানের ছেলে নুরুল ইসলাম (৩৫), একই জেলার সাথিয়া উপজেলার রঘুদাও গ্রামের মো. তাহেজ প্রামানিকের ছেলে আব্দুল হক (৩৭), ঢাকা জেলার ধামরাই থানার দেলুটিয়া গ্রামের আব্দুল রফিকের ছেলে মো. সুজন হোসেন (২৯),  মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার তেতৈতলা গ্রামের আ. রহিম এর ছেলে মো. সবুজ (২২)।গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো. রইছ উদ্দিন জানান, গত ফেব্রুয়ারি মাসে উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের বড় ভাটেরচর গ্রামের হারুনুর রশিদের গোয়ালঘর থেকে গরু চুরি করে এ চোর চক্রটি। চুরির ঘটনায় মামলা হয়।      এর পর গজারিয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে আজ (শুক্রবার) ভোর রাত আনুমানিক ২টার দিকে মহাসড়ক সংলগ্ন উজানভাটি হাইওয়ে রেস্টুরেন্টর সামনে থেকে চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়।
তিনি জানান, চোরাই কাজে ব্যবহৃত একটি পিকঅ্যাপ ভ্যান জব্দ করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে প্রত্যেক আসামিকে সাত দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানায় পুলিশ।
Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.