গজারিয়ায় নানা আয়োজনে বিজয় দিবস পালিত.

মহান বিজয় দিবস ২০১৯

0

মোয়াজ্জেম হোসেন, গজারিয়া(মুন্সীগঞ্জ):  মুন্সীগঞ্জে গজারিয়ায় নানা আয়োজনে মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিনটি উপলক্ষে ভোরে সূর্যোদয়ের সাথে সাথে ৩১বার তোপধ্বনি ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকালে কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার হাসান সাদী পুষ্পস্তক অর্পণ করেন।

                       মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট

সকাল সাড়ে ৮টায় উপজেলার গজারিয়া পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে পুলিশ, আনসার বিডিপি ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। সকাল ১১টায় একই মাঠে বীর মুক্তিযোদ্ধা পরিবারদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার হাসান সাদী’র সভাপতিত্বে বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, গজারিয়া সহকারী কমিশনার (ভুমি) এস.এম ইমাম রাজী টুলু, গজারিয়া থানা অফিসার ইনচার্জ হারুন অর-রশিদ, বীর মুক্তিযোদ্ধা তানেশ উদ্দিন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আতাউর রহমান নেকী (খোকন), মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা আক্তার আখি, গজারিয়া ইউপি চেয়ারম্যান আবু তালেব ভুইয়া, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন টীম লিডার সাইদুর রহমান খাঁন, ভবেরচর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তার হোসেন প্রমুখ।

এ ছাড়া মসজিদ ও মাদরাসায় মোনাজাত এবং মন্দিরে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়। দিবসটি উপলক্ষে উপজেলা উপজেলা নির্বাহী অফিসার হাসান সাদী কুচকাওয়াজে অংশ নেওয়া শিক্ষার্থীদের নাশতা খাওয়ান। এ ছাড়া গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রোগীদের মধ্যে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.