গজারিয়ায় পূর্ব শত্রুতার জেরে যুবতীর কান কাটলো প্রতিপক্ষরা!!

0
  • জুয়েল দেওয়ান,নিজস্ব প্রতিবেদক (মুন্সীগঞ্জ নিউজ২৪ ডট নেট )ঃমুন্সীগঞ্জে গজারিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে নীপা আক্তার (১৬) নামে এক যুবতীর কান কাটলো প্রতিপক্ষরা।  ঐ সময় যুবতী নীপা আক্তার কে শ্লীলতাহানীর ঘটনা ঘটায় প্রতিপক্ষের লোকজন।

মঙ্গলবার (০৫ মে) রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের বড় রায়পাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। আহত যুবতী নীপা আক্তার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
ভুক্তভোগী নীপা আক্তারের মা’ মোসা. কুলসুম বেগম জানান, একই এলাকার নুরুল মিয়ার ছেলে শাহজালাল, সুরুজ মিয়ার ছেলে শাহপরান এবং মুক্তারের স্ত্রী হাওয়া বেগমদের সঙ্গে পারিবারিক ও পূর্বশত্রুতার জেরে মঙ্গলবার রাতে অজ্ঞাত সন্ত্রাসী ও দেশীয় অস্ত্র হাতে নিয়ে গাল মন্দ করতে থাকে। এ সময় তার মেয়ে নীপা আক্তার বাঁধা দিলে তাকে এলোপাতারি লাঠিপেটা ও  মারতে থাকে প্রতিপক্ষের লোকজন। এতে তার মেয়ে নীপা আক্তার ডান কানে কোপ দিয়ে তার কান কেটে দেয়।
এ সময় প্রতিপক্ষ শাহজালাল, শাহপরানও সঙ্গীয় অজ্ঞাত সন্ত্রাসীরা নীপার গলায় থাকা স্বর্ণালংকার লুটে নেয়। এতে বাঁধা দিতে চাইলে তাকে শ্লীলতাহানি ঘটায়। পরে পরিবারের লোকজন আহত অবস্থায় নীপা আক্তার কে উদ্ধার করে গজারিয়া  স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ বিষয়ে ভুক্তভোগীর মা কুলসুম বেগম থানায় অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে গজারিয়া থানার অফিসার ইনচার্জ  মো. ইকবাল হোসেন বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত করে জড়িতদের আইনের আওতায় নেয়া হবে।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.