গজারিয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান

বিভিন্ন প্রতিষ্ঠানকে ৬৮ হাজার টাকা জরিমানা

0
এস এম নাসির উদ্দিন (মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট) # মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে বিভিন্ন প্রতিষ্ঠানকে ৬৮ হাজার টাকা জরিমানা করেন।
১১ সেপ্টেম্বর রবিবার হোসেন্দী, বালুয়াকান্দি, ভবেরচর এবং মধ্য বাউশিয়া এলাকায় বিভিন্ন প্রতিষ্ঠানে এই অভিযান পরিচালনা করা হয়। অত্যাবশকীয় পণ্য নিয়ন্ত্রণ আইন, ১৯৫৬ অনুযায়ী ডিলিং লাইসেন্স না থাকায় এবং ভোক্তা অধিকার আইনে ০৮ টি মামলায় বিভিন্ন প্রতিষ্ঠানকে ৬৮০০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। অভিযান পরিচালনা করেন গজারিয়া উপজেলা নির্বাহী অফিসার জিয়াউল ইসলাম চৌধুরী ও জেলা প্রশাসন হতে আগত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আশরাফুল কবীর।
আগামী ১৫ দিনের মধ্যে ব্যবসায়ীগণকে জেলা প্রশাসন মুন্সীগঞ্জ হতে লাইসেন্স গ্রহণ করার জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে। যেসকল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স নেই এবং অন্যন্য নিয়ম মানছেন না তাদেরকে দ্রুত যথাযথ পদক্ষেপ গ্রহণ করার জন্যও নির্দেশ দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক ফারহানা খান।
Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.