মুন্সীগঞ্জের গজারিয়ায় মুক্তিযোদ্ধার উপর সন্ত্রাসীদের পরিকল্পিত হামলা

0

মুন্সিগঞ্জ নিউজ ২৪ ডট নেট ঃ  মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের আড়ালিয়া গ্রামে ভোর ৫ ঘটিকার সময় সন্ত্রাসী তরিকুল বাহিনী পূর্বশত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে মুক্তিযোদ্ধা ও সাবেক মেম্বার এবাদুল্লাহ সহ তিন জনকে এলোপাথাড়ি লোহার পাইপ দিয়ে পিটিয়ে আহত করে তার আপন ভাতিজা । প্রতিদিনের মতো ফজর নামাজ পড়ার জন্য ঘর থেকে বাহির হলে পূর্ব পরিকল্পিত ভাবে উৎ পেতে থাকা তরিকুল, তোফাজ্জল পিতা শহীদুল্লাহ  তার উপর আক্রমণ করে, তার চিৎকারে স্ত্রী-কন্যা তাকে বাঁচাতে এগিয়ে এলে তাদেরকেও বেধড়ক মারপিট করা হয়। বীর মুক্তিযোদ্ধা এবাদুল্লাহর কন্যা ডালিয়া জানায় উপায়ন্তর না দেখে তারা ৯৯৯ এ ফোন করে এবং কিছুক্ষন পরেই পুলিশ তাদেরকে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়ে দেয়। পুলিশের টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। বর্তমানে আহত মুক্তিযোদ্ধার স্ত্রী সোনারগাঁও সরকারি হাসপাতালে  চিকিৎসাধীন আছে। বীর মুক্তিযোদ্ধা এবাদুল্লাহ অবস্থার অবনতি হলে     

 

তাকে পঙ্গু হাসপাতালে রেফার করা হয়    এবং সেখানেই চিকিৎসাধীন আছে।সোনারগাঁ সরকারি হাসপাতালের কর্তব্যরত ডাক্তারের কাছে জানতে চাইলে তিনি জানান এক্স-রে করার পর আমরা যা রিপোর্ট পেয়েছি তাতে তার দুটি পা সম্পূর্ণ ভেঙ্গে গেছে সুতরাং তার চিকিৎসা পঙ্গু হাসপাতাল ছাড়া আমাদের এখানে করা সম্ভব নয়।

এদিকে সরেজমিনে আড়ালিয়া গ্রামে গেলে স্থানীয় ইউনিয়ন পরিষদ মেম্বার শুকুর আলী সহ আশেপাশের লোকজন জানান সন্ত্রাসী তরিকুল, তোফাজ্জল পিতা শহীদুল্লাহ,কোন কিছু বুঝে উঠার আগেই ভোর ৫ টায় এলোপাতাড়ি পিটিয়ে বীর মুক্তিযোদ্ধা ও সাবেক মেম্বার এবাদুল্লাহ সহ তার স্ত্রী কন্যাকে আহত করে পালিয়ে যায়। তরিকুল তোফাজ্জল গং দের সাথে মুঠোফোনে কল করে তাদেরকে পাওয়া যায়নি।

৯৯৯ এ ফোন করার পর উদ্ধারকারী পুলিশ অফিসার জামাল উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি জানান, খবর পেয়ে তারা আহতদেরকে উদ্ধার করে হসপিটালে পাঠানোর ব্যবস্থা করেন।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.