গজারিয়ায় শহীদ নজরুল স্কুলে পুরস্কার বিতরণ ও আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

0

এস এম নাসির উদ্দিন (মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট) # আজ শনিবার  মুন্সীগঞ্জের   গজারিয়া উপজেলার শহীদ মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষ্যে অনুষ্ঠিত আন্ত: উপজেলা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

                   মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট

শহীদ মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হাফিজ আহমেদ এর সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ.এস.এম মঈনউদ্দিন মোনেম, ম্যানেজিং ডিরেক্টর আব্দুল মোমেন অর্থনৈতিক অঞ্চল,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রকৌশলী, মামুন অর রশিদ, প্রকল্প পরিচালক এল.জি.ই.ডি, আতাউর রহমান নেকী, ভাইস চেয়ারম্যান, গজারিয়া উপজেলা পরিষদ, মিজানুর রহমান প্রধান, চেয়ারম্যান বাউশিয়া ইউনিয়ন পরিষদ ও সাধারণ সম্পাদক বাংলাদেশ মানবাধিকার কমিশন গজারিয়া শাখা, আল মামুন প্রধান, মোঃ মমিনুল ইসলাম প্রধান প্রমুখ  বিকেল ৩ ঘটিকায় মজিব শতবর্ষ উপলেক্ষে আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে শহীদ মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে। ফাইনাল খেলায় মুখোমুখি হয় শহীদ মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয় এবং ভবেরচর ওয়াজীর আলী বহুমুখী উচ্চ বিদ্যালয়। খেলায় দুই দুই গোলে ড্র হওয়া যৌথ ভাবে দুই দলকেই বিজয় ঘোষণা করা হয়।

                  মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট

খেলার আগে আব্দুল মোনেম ইকোনমিক জোনে এর পক্ষ থেকে অত্র স্কুলের ৫০০ শিক্ষার্থীকে একটি করে স্কুল ব্যাগ, টিফিন বক্স, জ্যামিতি বক্স উপহার দেন এ.এস.এম মঈনউদ্দিন মোনেম, ম্যানেজিং ডিরেক্টর আব্দুল মোমেন অর্থনৈতিক অঞ্চল। অনুষ্ঠান পরিচালনা করেন জয়যাত্রা টেলিভিশনের মুন্সীগঞ্জ জেলা প্রতিদিন কামরুল ইসলাম খান।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.