শিরোনাম

গজারিয়ায় সাংবাদিককে হত্যার হুমকি

0

গজারিয়ায় সাংবাদিক আমিরুল ইসলাম নয়নকে হত্যার হুমকি.

বিজয় টিভি মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি ও দৈনিক আমাদের সময় পত্রিকার গজারিয়া উপজেলা প্রতিনিধি মোঃ আমিরুল ইসলাম নয়নকে হত্যার হুমকি প্রদর্শনের অভিযোগ উঠেছে আশরাফুল ইসলাম নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

অভিযুক্ত ব্যক্তি আশরাফুল ইসলাম উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের তেতৈতলা (দড়িগাও) গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে বলে জানা গেছে।

ঘটনার সত্যতা স্বীকার করে মুঠোফোনে সাংবাদিক

আমিরুল ইসলাম নয়ন জানান, শনিবার (২৯ ফেব্রুয়ারি) বিকাল পৌনে চারটার দিকে  ০১৭০ ৪৯১২ ৫৬৬ নাম্বার থেকে তার মোবাইলে একটি কল আসে। কল রিসিভ করার পরে ফোনের ওপাশ থেকে এক ব্যক্তি তাকে অকথ্য ভাষায় গালাগাল ও হত্যা করে ফেলার হুমকি প্রদর্শন করে। পরে স্থানীয়দের মাধ্যমে উক্ত নাম্বারটিতে একাধিকবার কল দিয়ে নিশ্চিত হওয়া যায় নাম্বারটি তেতৈতলা (দড়িগ্রাম) গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে আশরাফুল ইসলাম ব্যবহার করেন। একাধিকবার বিভিন্ন নাম্বার থেকে কল করে হুমকি প্রদানকারী ব্যক্তি আশরাফুল ইসলাম বলে নিশ্চিত হওয়া গেছে।

আমিরুল ইসলাম নয়ন আরো জানান বিষয়টি তাৎক্ষণিকভাবে তিনি মুন্সীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশরাফুজ্জামান ও গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন জানান। এ ব্যাপারে তিনি গজারিয়ায় থানায় শনিবার সন্ধ্যায় একটি সাধারণ ডায়েরি করেছেন। ডায়েরী নং-১২৪৬।

বালুয়াকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল আমিন প্রধান ও স্থানীয়রা জানান, আশরাফুল ইসলাম এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।  সাংবাদিক আমিরুল ইসলাম নয়ন সাম্প্রতিক মাদক ব্যবসায়ীদের আটকের খবর বিভিন্ন পত্র-পত্রিকায় তুলে ধরায় আশরাফুল ইসলাম তার প্রতি ক্ষিপ্ত হয়ে থাকতে পারে।

এ বিষয়ে  অভিযুক্ত আশরাফুল ইসলামের বক্তব্য জানতে এই  ০১৭০৪৯১২৫৬৬ নাম্বারে ফোন করলে তিনি ফোন রিসিভ করে নাই।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.