গজারিয়ায় সালিশ বৈঠকে প্রতিপক্ষের উপর হামলা আহত ৯

0

নিজস্ব প্রতিবেদক ( মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট) # মুন্সীগঞ্জের গজারিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সালিশ বৈঠকে প্রতিপক্ষের উপর হামলার ঘটনায় ৯জন আহত হয়েছে। এ ঘটনায় আহত ২জনকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।
ঘটনার প্রত্যক্ষদর্শী ও আহতের সাথে কথা বলে জানা যায়, গতকাল (সোমবার) উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের আড়ালিয়া গ্রামে বোরো খেতে পানি দেওয়াকে কেন্দ্র করে আব্দুল বাসেদ মিয়ার সাথে প্রতিবেশী রূপ মিয়ার স্ত্রী রোকসানা বেগমের কথা কাটাকাটি হয়। বিষয়টি আব্দুল বাসেদ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গকে জানালে তারা স্থানীয়ভাবে সালিশ বৈঠকে তা মীমাংসার করে দেবার কথা দেন। এদিকে আজ ( মঙ্গলবার) বিকালে রূপ মিয়ার বাড়ী সংলগ্নে মাঠে সালিশ বৈঠকে বালুয়াকান্দি ইউপি চেয়ারম্যান শহিদুজ্জামান জুয়েলসহ স্থানীয় অনেক গন্যমান্য ব্যক্তিবর্গকে উপস্থিত ছিলেন। বিচারের এক পর্যায়ে রূপ মিয়ার লোকজন বিচার মানবে না দাবী করে বাসেদ মিয়ার লোকজনের উপর হামলা চালায়। হামলায় বাসেদ মিয়ার তিন ছেলে শাহ জালাল (৪৮), সাহাবুদ্দিন (৪০), ইউসুফ ( ৩৫) সহ ৯ জন আহত হয়। আহতের মধ্যে শাহ জালাল ও ইউসুফকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকীদের গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
বিষয়টি সম্পর্কে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো: ইকবাল হোসেন জানান, তিনি বিষয়টি সম্পর্কে অবগত রয়েছেন ইতোমধ্যে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়ছে। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.