গজারিয়ায় সুজন মোবাইল সার্ভিসিং সেন্টারের বিরুদ্ধে অভিযোগ !!

ভোক্তা অধিকার বিরুধী কার্য,অপরাধ দন্ড ধারা ৪০

0

নিজস্ব প্রতিবেদক(মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট) ঃ  মুন্সীগঞ্জের গজারিয়ায় মোহাম্মদ আলী প্রধান প্লাজার ৩য় তলা দোকান নং এস ২৮/৩৫ সুজন মোবাইল সার্ভিসিং সেন্টারের প্রোপ্রাইটর মোঃ সুজন  মোল্লার বিরুদ্ধে , মহা পরিচালক, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, ১ কাওরান বাজার(টিসিবি ভবন ৮ম তলা) ভোক্তা অধিকার বিরোধী কার্য্য ও অপরাধ এবং দন্ড ধারা ৪০ অভিযোগ   দায়ের করা হয়েছে অভিযোগ  নং ৩৩২৩৫ তারিখ ১১/৬/২০২০

 কনজুমারস এসাসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) গজারিয়া উপজেলার সভাপতি, বাংলাদেশ মানবাধিকার কমিশন,বৃহত্তর মুন্সীগঞ্জ অঞ্চলের সাধারণ সম্পাদক, চ্যানেশ এস টিভির গজারিয়া প্রতিনিধি  নাসির উদ্দিন  সিকদার,গত ৯/৬/২০২০ সুজন মোবাইল সার্ভিসিং সেন্টার প্রোপ্রাইটর মোঃ সুজন  মোল্লার নিকট থেকে-ডি লিংক রাউটার মডেল নং  ডি আই আর -৬১৫ মডেল ১৮০০/(এক হাজার অাটশত) টাকায় ক্রয় করি।ধর কষাকষি করেও টাকা কম রাখেনি।প্রডাক্টটির গায়ে মূল্য ছিল ১৪৫০/=টাকা                              অারেক প্রসঙ্গে বলি—-  সুজন মোবাইল সার্ভিসিং সেন্টার  প্রোপ্রাইটর মোঃ সুজন  মোল্লার কাছে ৮/৯ মাস অাগে Lava V2+ একটি  সেট দিয়ে ছিলাম।অামার সেটের সমস্যা ছিল চাজিং পোর্ট। Lava V2+সেটে ব্যাটারী ফিক্সড থাকে। চাজিং পোর্ট ঠিক করতে হলে মেশিনের  মাধ্যমে  সেট খোলতে হয়। দূর্ভাগা   অামার  সেটটি  নষ্ট করে দিয়েছে  । 

সুজন মোবাইল সার্ভিসিং সেন্টারের মেশিন তখন ছিল না।এখন  অাছে কিনা জানি না।ক্যাব গজারিয়া  উপজেলার সভাপতি  হিসাব প্রশাসনের  নিকট অনুরোধ  করব সুজন মোবাইল সার্ভিসিং সেন্টারের  কি সনদপত্র নিয়ে  বিশাল সাইনবোর্ড  বসিয়ে  মোবাইল সার্ভিসিং করে। অনেক ভুক্তভোগীর অভিযোগ সুজন অনেকের সেট এমনি করে নষ্ট করে দিয়েছে।

 

 

 

 

 

 

 

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.