গজারিয়া উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রাচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

বাউসিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল

0

আক্তার হোসেন (বিশেষ প্রতিনিধি)## মুন্সীগঞ্জে গজারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলামের বিরুদ্ধে অপপ্রচার, কটুক্তি ও কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল করেছে।

রোববার (২০অক্টোবর) বিকাল ৪টার দিকে বাউশিয়া এম,এ আজহার উচ্চ বিদ্যালয় সংলগ্ন হাসান জাহাঙ্গীরীর খেলার মাঠে প্রতিবাদ সভা শেষে বিদ্যালয়ের গেইট থেকে মধ্য বাউশিয়া বাসষ্ট্যান্ডে এসে বিক্ষোভ মিছিল শেষ হয়।

প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন,বাউশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান, সাধারণ সম্পাদক মোস্তফা সরোয়ার বিপ্লব, বাউশিয়া ইউ’পি চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদ ও ইমামপুর ইউ’পি চেয়ারম্যান মনসুর আহমেদ খাঁন(জিন্নাহ), উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আল-আমিন দেওয়ান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক শাহ-আলম, উপজেলা জাতীয় শ্রমীকলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ওসমান প্রধান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মামুন মেম্বার,বাউশিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি যুবায়ের জাহাঙ্গীরী প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন গজারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একজন স্বচ্ছ রাজনৈতিক ব্যক্তিত্ব।তিনি একজন সফল উপজেলা চেয়ারম্যান। তার বিরুদ্ধে ষড়যন্ত্র কোন অবস্থাতেই মেনে নেওয়া যায় না। ষড়যন্ত্রকারীরা ষড়যন্ত্র থেকে বিরত না থাকলে উপজেলাবাসী প্রতিরোধ করতে বাধ্য হবে।

 

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.