গজারিয়া থানায় যোগদান করলেন অফিসার ইনচার্জ মো.ইকবাল

0

এস এম নাসির উদ্দিন (মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট) # মুন্সীগঞ্জের গজারিয়া থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরের উপজেলার বাসিন্দা মো. ইকবাল হো   সেনমঙ্গলবার (৭জানু) সকাল ১১টার দিকে থানার বিদায়ী ওসি হারুন অর-রশিদকে বিদায় সংবর্ধনা ও নবাগত ওসি মো. ইকবাল হোসেন এর বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। গজারিয়া থানা পুলিশ ও গজারিয়ার সুশীল সমাজ এর নানা আয়োজনে  থানা প্রাঙ্গনে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মামুন আল রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশফাকুজ্জামান। এ সময় বিদায়ী ওসি হারুন অর-রশিদ নবাগত ওসি মো. ইকবাল হোসেন এর হাতে দায়ীত্ব হস্তান্তর করেন। নবাগত অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন কে বাংলাদেশ মানবাধিকার কমিশন বৃহত্তর মুন্সীগঞ্জ অঞ্চল কমিটির পক্ষ থেকে  ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয় এবং বিদায়ী অফিসার ইনচার্জ হারুন অর রশিদ কে বাংলাদেশ মানবাধিকার কমিশন গজারিয়া উপজেলা কমিটির পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ মানবাধিকার কমিশন গজারিয়া উপজেলার সভাপতি এস এম নাসির উদ্দিন,বীর মুক্তিযোদ্ধা তানেছ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহমেদ, আল-আমিন দেওয়ান,উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী মিনোয়ারা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সারোয়ার আহমেদ , উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক নেতা আজিজুল হক পার্থ, ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুক্তার হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলেয়ামান হোসেনসহ সুশীল সমাজ এবং থানার সকল অফিসারবৃন্দ।

নবাগত ওসি মো. ইকবাল হোসেনের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরের উপজেলায়। তিনি ইতিপূর্বে লক্ষীপুর, কুমিল্লা, মৌলভীবাজার সহ বিভিন্ন থানায় দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ তিনি লক্ষীপুর জেলার রামগতি থানায় ছিলেন। দায়ীত্ব পালনে ওসি সকল শ্রেণী পেশার মানুষের সার্বিক সহযোগিতা কামনা করেন।

 

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.