শিরোনাম

ঢাকায় সমৃদ্ব গজারিয়া সমিতির সাধারণ সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠান

0

এস এম নাসির উদ্দিন(মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট) #  সমৃদ্ব গজারিয়া সমিতির সাধারণ সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠান বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় চায়না কিচেন এন্ড চাইনিজ রেস্টুরেন্ট হাতিরপুল অনুষ্ঠিত হয়েছে।

 

সংগঠনের ১১ বছর পদার্পন উপলক্ষে গজারিয়ার  গুণীজনদের সম্মাননা প্রদান করা হয়। সমৃদ্ব গজারিয়া সমিতির সভাপতি হাফিজ আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মাননা প্রদান করা হয় স্বাস্থ্য অধিদপ্তরের হাসপাতাল সার্ভিসেস এন্ড ম্যানেজমেন্ট এর পরিচালক ও মানবাধিকার কমিশন বৃহত্তর মুন্সীগঞ্জ আঞ্চলিক কমিটির সভাপতি অধ্যাপক ডা: মাজহারুল হক তপন,নৌ পরিবহন মন্ত্রনালয়ের যুগ্ম সচিব হাবিব,গজারিয়া উপজেলার ২ বারের সফল চেয়ারম্যান মানবাধিকার কমিশন বৃহত্তর মুন্সীগঞ্জ আঞ্চলিক কমিটির প্রধান উপদেষ্টা রেফায়েত উল্লাহ খান তোতা,এলজিইডি এর প্রকল্প পরিচালক প্রকৌশলী মামুনুর রশিদ, শাহ শের আলী গ্রুপের চেয়ারম্যান ড. আব্দুল মান্নান সরকার,ডা:সাবিকুন নাহার, মেঘনা উপজেলার লুটেরচর ইউনিয়নের চেয়ারম্যান ছানাউল্লাহ প্রমুখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জিন্নাত হুদা,শাহজাহান,হান্নান খান, মহসিন চৌধুরী, মেগমতি জেলা বাস্তবায়ন কমিটির সদস্য ও সমৃদ্ব গজারিয়া সমিতির কর্মকর্তাবৃন্দ।

 

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.