দুর্নীতির বিরুদ্ধে বলিষ্ঠ ভুমিকা পালনের অঙ্গিকার – আমিরুল ইসলাম

0

আল আমিন: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  জনাব আমিরুল ইসলাম  সোমবার(২৪) আগষ্ট বিকেলে তার নিজ কার্যালয়ে গজারিয়া উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে  বলেন , সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের প্রথম অন্তরায় দুর্নীতি। দুর্নীতির কারণে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের শতভাগ সুফল পাচ্ছে না জনগণ। গজারিয়া উপজেলায় কর্মরত কর্মকর্তা এবং জনপ্রতিনিধি যারা আছেন তাদের মধ্যে কেউ যদি দুর্নীতিতে জড়ান তবে তার বিরুদ্ধে বলিষ্ঠ ভূমিকা পালন করবেন তিনি।

আমিরুল ইসলাম আরো বলেন, সরকার বর্তমানে টেকসই উন্নয়নের চিন্তাভাবনা করছে সে লক্ষ্য বাস্তবায়নে আমাদের সকল প্রকার পূর্ত কাজ অবশ্যই বিল্ডিং কোড মেনে করতে হবে । বিল্ডিং কোড বিষয়ে জনগণের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ইতিমধ্যে তারা বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন।

চলমান করোনাভাইরাস দুর্যোগে গজারিয়া উপজেলা পরিষদ কর্তৃক গ্রহণ করা বিভিন্ন পদক্ষেপের কথা উল্লেখ করে তিনি বলেন, দেশের বিভিন্ন অঞ্চলে যেখানে সরকারি ত্রাণ আত্মসাতের দায়ে জনপ্রতিনিধিরা জেলে যাচ্ছে ঠিক সেই সময়ই বিপরীত চিত্র গজারিয়ায়। গজারিয়ায় জনপ্রতিনিধি ও সচ্ছল ব্যক্তিরা ব্যক্তিগত তহবিল থেকে প্রায় দেড় কোটি টাকার অনুদান দিয়েছেন।

এক প্রশ্নের জবাবে আমিরুল ইসলাম বলেন, সম্প্রতিকালে গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের মুদার কান্দি গ্রাম সংলগ্ন মেঘনা নদীতে ড্রেজার বসিয়ে রাতের আধারে অবৈধভাবে বালি কেটে নিচ্ছে প্রভাবশালী একটি মহল। তাদের এই কর্মকাণ্ড বন্ধ করতে মঙ্গলবার সকাল ১০ঃ৩০ মিনিটে গজারিয়া উপজেলার জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ নেতাকর্মীদের সমন্বয় একটি দল ঘটনাস্থল পরিদর্শনে যাবেন। তিনি গ্রামবাসীকে আশ্বস্ত করে বলেন আপনাদের কোন ভয় নেই আমরা আপনাদের পাশে আছি।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.