দূর্নীতির অভিযোগে সোনারগাঁ থানার ১৪ পুলিশ কর্মকর্তার বদলি

0

নিজস্ব প্রতিবেদক (মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট) # নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার ১৪ পুলিশ কর্মকর্তাকে এক সঙ্গে বদলি করা হয়েছে বুধবার রাতে জেলা পুলিশ সুপার স্বাক্ষরিত অফিস আদেশ থানায় এসে পৌছে। বদলিকৃতদের মধ্যে নয় জন উপ পরিদর্শক (এসআই) ও পাচঁ জন সহকারী উপ পরিদর্শক (এএসআই) রয়েছে।

নারায়ণগঞ্জে সদ্য যোগদানকারী পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জায়েদুল আলম স্বাক্ষরিত অফিস আদেশে যেসব কর্মকর্তাদের বদলি করা হয় তারা হলেন, উপ পরিদর্শকরা (এসআই) মাসুদ রানা, আবুল কালাম আজাদ, মোহাম্মদ তাহিদুল্লাহ, রাজু মন্ডল, হাবিবুর রহমান, জুবায়ের আহাম্মেদ, মুক্তার হোসেন, সেন্টু চন্দ্র সিংহ ও আপন কুমার মজুমদার।

সহকারী উপ পরিদর্শকরা (এএসআই) হলেন, নারায়ন ভৌমিক, নাজমুল হুদা, হাওলাদার ওমর, শাহীন উল্লাহ ও মিজানুর রহমান।

নাম প্রকাশ না করার শর্তে জেলা পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, যেসব কর্মকর্তাদের বদলি করা হয়েছে। তাদের মধ্যে অনেকেই দীর্ঘ দিন ধরে সোনারগাঁ থানায় কর্মরত ছিল। তাছাড়া কয়েকজন কর্মকর্তার বিরুদ্ধে মাদক ব্যবসায়ীদের সঙ্গে আতাত, চাদাঁবাজি, গ্রেফতার বানিজ্য সহ নানা অনিয়মের অভিযোগ উঠার পর তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া যায়। এসব কারনে তাদের বদলি করা হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে  বলেন, নিয়মিত বদলির অংশ হিসেবে তাদের পুলিশ সুপার জেলার বিভিন্ন স্থানে বদলি করেছেন। দূর্নীতি ও অনিয়মের সঙ্গে কে কে জড়িত তা আমার জানা নেই।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.