শিরোনাম

নারায়ণগঞ্জের এস পি জায়েদুল আলম অফিস কক্ষথেকে ৭ থানার মনিটরিং করবেন

0

নিজস্ব প্রতিবেদক( মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট):    নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যলয়ে বসেই ৭ থানায় মনিটরিং  করবেন নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ  জায়েদুল আলম, পিপিএম ( বার) সে জন্য জেলার ৭টি থানায় সিসি ক্যামেরা স্থাপন করেছেন তিনি।বিষয়টি  কে নিশ্চিত করেছেন। নারায়ণগঞ্জের  অতিরিক্ত পুলিশ সুপার(  প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

তিনি জানান, জেলার ৭টি থানায় ডিউটি অফিসারের কক্ষে সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। এর মনিটরিং ডিসপ্লে বসানো হয়েছে পুলিশ সুপার কার্যালয়ে। এর ফলে নিজ কার্যালয় থেকেই থানাগুলোতে মনিটরিং করতে  পারবেন পুলিশ সুপার মহোদয় অতিরিক্ত পুলিশ সুপার  বলেন  থানায় এসে মানুষ যেন হয়রানির স্বীকার না হয়, তারা সঠিক সেবা পায় সেজন্য এ ব্যবস্থা করা হয়েছে। এতে থানাগুলোর কার্যক্রম আরো গতিশীল হবে। তাৎক্ষণিক প্রয়োজনীয় দিক-নির্দেশনাও দেয়া যাবে।

এ ছাড়াও রাজশাহীর পুলিশ সুপার নিজের কার্যালয়ে বসেই আটটি থানায় চোখ রাখছেন রাজশাহীর পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ। জেলার এই থানাগুলোতে ৬৪টি আইপি ক্যামেরা বসিয়ে  সবকিছু নজরদারি শুরু করেছেন। মঙ্গলবার সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে রাজশাহীর পুলিশ সুপার কার্যালয়ে স্থাপিত ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার মনিটরিং পদ্ধতির উদ্বোধন করেন পুলিশের রাজশাহী রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) আবদুল বাতেন।

এ সময় রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) টিএম মোজাহিদুল ইসলাম, রাজশাহীর পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ, রাজশাহী রেঞ্জ কার্যালয়ের পুলিশ সুপার  (ডিসিপ্লিন অ্যান্ড প্রসিকিউশন) আবদুস সালাম, পুলিশ সুপার (অপারেশনস অ্যান্ড ট্রাফিক) মনিরুল ইসলাম এবং ইনসার্ভিস পুলিশ ট্রেনিং সেন্টারের কমন্ড্যান্ট তারিকুল ইসলামসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.