নৌকার সাথে বেইমানী কইরেন না# মহিউদ্দিন

গজারিয়া হোসেন্দী ইউপি উপ-নির্বাচনে নৌকার গণজোয়ার

0

এস এম নাসির উদ্দিন(মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট)#মুন্সীগঞ্জের গজারিয়া  উপজেলার ১নং হোসেন্দী ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মনিরুল হক মিঠুর নৌকা মার্কায় ভোট চেয়ে ব্যাপক প্রচারণা করেছেন মুন্সীগঞ্জ জেলা  আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান, মুন্সীগঞ্জ জেলা পরিষদ, আলহাজ্ব মোঃ মহিউদ্দিন। তিনি বলেন যে নৌকা দেশ স্বাধীন করেছে সে নৌকার সাথে বেইমানী কইরেন না মোঃ মহিউদ্দিন শনিবার দুপুরে  ইউনিয়নের বলাকীচর এলাকায় এক নির্বাচনী জনসভায় এ কথা বলেন।

জনসভায়  হোসেন্দী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান আবদুল মতিন   মন্টু এর
সভাপতিত্ব প্রধান অতিথি   হিসেবে  উপস্থিত  ছিলেন মুন্সীগঞ্জ জেলা  আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান, মুন্সীগঞ্জ জেলা পরিষদ, আলহাজ্ব মোঃ মহিউদ্দিন,বিশেষ অতিথি হিসেবে ছিলেন  যুগ্ম সাধারণ সম্পাদক, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ  এ্যাড. সোহানা তাহমিনা, গজারিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও  সাধারণ সম্পাদক, গজারিয়া উপজেলা আওয়ামী লীগ আমিরুল ইসলাম,গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মহসিন চৌধুরী। জেলা পরিষদের সদস্য সাইদুর রহমান খান,গজারিয়া  উপজেলা ভাইস চেয়ারম্যান আতা্উ রহমান নেকি, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা আক্তার আখি,   উপজেলা    আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুমিনুল হক টিটু,গজারিয়া স্বেচাসেবকলীগের  সাবেক সভাপতি মোজ্জাম্মেল হক,গজারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু তালেব ভূইয়া,  প্রমুখ।

জনগণের দোয়া ও সমর্থনের আহবান জানিয়ে উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী  মোঃ মনিরুল হক মিঠুর বলেন, বিগত দুইবারে চেয়ারম্যান  নির্বাচিত করেছেন, আমি আপনাদের এলাকায় রাস্তা-ঘাটের উন্নয়ন করেছি, এবার আমাকে এই উপ নির্বাচনে আপনারা দলমত নির্বিশেষে ভোট দিয়ে বিজয়ী করলে এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের উন্নয়নের রোল মডেলসহ গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে কাজ করার সুযোগ চাই। আমাকে এবারের মত আপনাদের মূল্যবান ভোট ভিক্ষা দিয়ে জয়যুক্ত করবেন।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.