শিরোনাম

প্রকৌশলী মামুনুর রশিদ ও মুন্সীগঞ্জ এলজিইডির উদ্যোগে সাড়ে ৮শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

0

মাসুদ রানা(মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট) মুন্সীগঞ্জে প্রকল্প পরিচালক প্রকৌশলী মামুনুর রশিদ ও মুন্সীগঞ্জ এলজিইডি পক্ষ থেকে করোনা পরিস্থিতিতে মুন্সীগঞ্জে দুঃস্থ ও কর্মহীন সাড়ে ৮শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট

শনিবার সকালে জেলা এলজিইডি কার্যালয়ের সামনে নিরাপদ দূরত্ব বজায় রেখে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, তেল, আলু সহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী। কর্মসূচির তত্বাবধান করেন মুন্সীগঞ্জ এলজিইডি নির্বাহী প্রকৌশলী রফিকুল ইসলাম ও সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফারুক আহমেদ।
এদিকে একই কর্মসূচিতে প্রকল্প পরিচালক প্রকৌশলী মামুনুর রশিদের ব্যাক্তিগত উদ্যোগে সাংবাদিকদের মাঝে পিপিই বিতরণ করা হয়।

মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট

       কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা প্রকৌশলী মাজেদুল হক সজীব, জেলা পরিষদের সদস্য আরিফুর রহমান, সদর উপজেলা যুবলীগের সভাপতি বাদল রহমান, আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের সভাপতি জালালউদ্দিন রুমি রাজন প্রমখ। এছাড়াও মুন্সীগঞ্জ সদর উপজেলার মহাকালি, বজ্রযোগীনী, রামপাল, পঞ্চসার সহ মুন্সীগঞ্জ চরাঞ্চলে এসব খাদ্য সামগ্রী অসহায়দের মাঝে বিতরণ করা হয় । প্রকল্প পরিচালক প্রকৌশলী মামুনুর রশিদ বলেন, এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম ও প্রধান প্রকৌশলী বলেছেন কর্মহীনদের পাশে দাড়াঁতে আমরা কর্মহীনদের পাশে দাঁড়িয়ে তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি । তিনি আরো বলেন সাংবাদিকরা ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহ করছেন তাদের স্বাস্থ্য সুরক্ষার লক্ষে মুন্সীগঞ্জে সাংবাদিকদের মাঝে পিপিই বিতরণ করা হলো। উল্লেখ্য সম্প্রতি তিনি গজারিয়ায় সাংবাদিকদের মাঝে পিপিই বিতরণ করছেন এবং গজারিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের হত দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.