শিরোনাম

ফেইসবুকে সাংবাদিক সুজন বেপারীর নামে মিথ্যে প্রচারনার বিরুদ্ধে থানায় জিডি।

0

মুন্সীগঞ্জ নিউজ ডেস্ক –সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে টাকা চাঁদা চাওয়ার মিথ্যে অপবাদের বিরুদ্ধে সাংবাদিক সুজন বেপারী মুন্সীগঞ্জ সদর থানায় সাধারণ ডায়েরি করেছেন।

বুধবার (২৬ আগস্ট) বিকালে তাঁর নামে মিথ্যে অভিযোগের বিরুদ্ধে প্রতিবাদ স্বরূপ থানায় এ সাধারণ ডায়েরি করা হয়। সাধারণ ডায়েরিতে তিনি উল্লেখ করেন যে,বিবাদী মোঃ ইমন (১৯) পিতাঃছালেক সাং দক্ষিণ ইসলামপুর থানা ও জেলা মুন্সিগঞ্জসহ অজ্ঞাত নামা ২জন ব্যক্তি কিছু দিন যাবৎ আমাকে প্রকাশ্যে এবং গোপনে নানা ভাবে ভয়ভীতি ও হুমকি ধমকি দিয়ে আসিতেছে, ইংরেজি ২৬/০৮/২০২০ তারিখ বেলা আনুমানিক ১১:৩০ ঘটিকার সময় বিবাদী তার সামাজিক যোগাযোগ ফেইসবুকে ফ্যাক আইডি sanha wasika ও parvez bepary এর মাধ্যমে আমার নামে নানা রকম বিভ্রান্তি মূলক স্ট্যাটাস দিয়ে আমার ক্ষতি সাধনসহ বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে। তাই উক্ত বিষয়ে ভবিষ্যতের জন্য সাধারণ ডায়েরির আবেদন করিলাম।

সাংবাদিক সুজন বেপারী জানান,আজ আনুমানিক সাড়ে ১১টার দিকে sanha wasika নামের একটি আইডি থেকে আমার নামে চাঁদা চাওয়ার মিথ্যে অভিযোগ করে এবং parvez bepary নামের আইডি থেকে শেয়ার দেওয়া হয়। আমাকে হেয় ও ক্ষতি সাধনের লক্ষ্যে মিথ্যে প্রচারনা চালানো হয়েছে,তাই আমি প্রতিবাদ সরূপ সদর থানায় সাধারণ ডায়েরি করেছি।

এবিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিচুর রহমান জানান,এ ব্যপারে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.