“বঙ্গবন্ধুর” খ্যাত মহিউদ্দিনকে নিয়ে মিথ্যা অপপ্রচার, গভীর ষড়যন্ত্রকারীদের  বিরুদ্ধে প্রতিবাদের ঝড়

0

নিশি হক:- মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান, জননেতা আলহাজ্ব মোহাম্মাদ মহিউদ্দিন কে নিয়ে অপপ্রচার ও গভীর ষড়যন্ত্র। সোশ্যাল  মিডিয়ায় প্রতিবাদের ঝড়।

আগামী সোমবার মানববন্ধন বিরুদ্বে প্রতিবাদ   সমাবেশ ও বিক্ষোভ মিছিল করবেন গজারিয়ায় উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন।

মুন্সিগঞ্জ জেলা আওয়ামীলীগের সন্মানিত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান প্রবীন আওয়ামীলীগ নেতা ” বঙ্গবন্ধূ মহিউদ্দিন খ্যাত “বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহাম্মদ মহিউদ্দিনের বিরুদ্ধে কথিত মানববন্ধনের নামে মিথ্যা অপপ্রচার ও গভীর ষড়যন্ত্রকারীদের  বিরুদ্ধে প্রতিবাদের ঝড় বইছে গজারিয়ার সর্বত্র। আজ সকাল থেকেই দলীয় নেতা-কর্মীরা নিজ নিজ ফেইসবুক আইডিতে প্রিয় নেতার বিরুদ্ধে অপপ্রচারের  প্রতিবাদ জানিয়ে একের পর এক পোষ্ট আপলোড দিয়েই যাচ্ছেন। দলীয় নেতা-কর্মীদের প্রতিবাদের ঝড় উঠার বিষয়টি অনেক আগেই ভাইরাল হয়েছে।

এর আগে ঢাকার জাতীয় প্রেসক্লাব এর সামনে কথিত কয়েকজন মোখে কালো কাপড় ভেধে বঙ্গবন্ধুর মহিউদ্দিন খ্যাত “বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহাম্মদ মহিউদ্দিনের বিরুদ্ধে কথিত মানববন্ধনের নামে মিথ্যা অপপ্রচার ও গভীর ষড়যন্ত্রকারীরা মানববন্ধন করেন।

এদিকে জননেতা মহিউদ্দিনের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী দিয়েছে গজারিয়া  উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী অঙ্গসংগঠনের  নেতৃবৃন্দ। কথিত মানববন্ধনে কতিপয় মুখোশধারীকে  অভিলম্বে চিহ্নিত করে আইনের আওতায় আনার আহবান জানিয়েছেন গজারিয়া উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের  চেয়ারম্যান জনাব আমিরুল ইসলাম। তারই ধারাবাহিকতায় আগামী (১১নভেম্বর) সোমবার সকাল ১০ঃ০০ঘটিকায়  উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠন উদ্যোগে উপজেলা চত্বরে বিক্ষাভ মিছিল ও প্রতিবাদ সভার আহবান করা হয়েছে

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.