বাংলাদেশ মানবাধিকার কমিশন বৃহত্তর মুন্সীগঞ্জ অঞ্চল কমিটির ৩৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মানুষ মানুষের জন্য

0

এস এম নাসির উদ্দিন (মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট) : বাংলাদেশ মানবাধিকার কমিশন বৃহত্তর মুন্সীগঞ্জ অঞ্চল কমিটি ও গজারিয়া উপজেলা কমিটির উদ্যোগে মানবাধিকার কমিশন কার্যালয়ে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ৩৪ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়েছে।

 

বাংলাদেশ মানবাধিকার কমিশন বৃহত্তর অঞ্চল কমিটি সাধারণ সম্পাদক গজারিযা প্রেস ক্লাবের সহ সভাপতি এস এম নাসির উদ্দিনের সভাপতিত্বে অনষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাউসিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও বাংলাদেশ মানবাধিকার কমিশন গজারিযা উপজেলার সভাপতি মিজানুর রহমান প্রধান বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: সালাউদ্দিন, বাংলাদেশ মানবাধিকার কমিশন গজারিযা উপজেলার মহিলা ইউনিটের সভাপতি অধ্যাপক ফরিদা ই্য়াসমিন.সাধারণ সম্পাদক ফাতেমা আক্তার,গজারিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সারোয়ার আহম্মেদ ফরাজী,অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাখাওয়াত হোসেন, মোজাম্মেল হক টিটু,আমেনা আফরিন মিনা,হুমায়ন কবির, রিপন মেম্বার,সিরাজ মেম্বারসহ অনেক মানবাধিকার কর্মী সহ সুশীল সমাজ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাংলাদেশ মানবাধিকার কমিশন গজারিয়া উপজেলার সাধারণ সম্পাদক আসিফ চৌধুরী অরেঞ্জ।

 

সবার জন্য ,সব খানে সমানভাবে এই স্লোগানে মুন্সীগঞ্জের গজারিয়ায় বাংলাদেশ মানবাধিকার কমিশন বৃহত্তর মুন্সীগঞ্জ অঞ্চল কমিটির উদ্যোগে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ৩৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এস এম নাসির উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আরো উপস্থিত ছিলেন মিজানুর রহমান প্রধান,আসিফ চৌধুরী অরেঞ্জ। বক্তরা বলেন নিড়ীহ নিপীড়িত নির্যাতিত মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে মানবাধিকার কমিশন। নারী ও শশিু নর্যিাতন, বাল্য ববিাহ, র্ধষণ ও মাদকমুক্ত সমাজ গড়তে এবং মানবতার সবোসহ বভিন্নি সামাজকি র্কমকান্ড করছে বাংলাদশে মানবাধকিার কমশিন ।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.