বিপ্লবের সর্বোচ্চ শাস্তির দাবিতে এবার উত্তাল সোনারগাঁ

0

নিশি হক( সোনারগাঁও): ভোলার বোরহানউদ্দিন উপজেলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বিপ্লব চন্দ্র শুভর সর্বোচ্চ শাস্তির দাবিতে ও নবী প্রেমিক তৌহিদী জনতার ওপর ন্যক্কারজনক হামলার প্রতিবাদে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকালে সোনারগাঁ উপজেলার ইমাম ওলামা ঐক্য পরিষদের উদ্যোগে এই সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে সকাল থেকেই বিভিন্ন ওলামায়ে কেরামগণসহ মাদ্রাসার শিক্ষার্থীরা উপজেলার সাহাপুর এলাকায় আয়োজিত এ সমাবেশে খণ্ড খণ্ড মিছিলের বহরে যোগদান করেন।

পরে যৌথভাবে একটি বিশাল মিছিল নিয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে হাবিবপুর ঈদগা মাঠে এসে তা শেষ হয়। মিছিলে কয়েক হাজার ওলামায়ে কেরাম ও মাদ্রাসা শিক্ষার্থীদের বিভিন্ন প্ল্যাকার্ড ও ব্যানার নিয়ে অংশ নিতে দেখা যায়।

আয়োজিত এ সমাবেশে বক্তারা ভোলার বোরহানউদ্দিনে মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী হিন্দু সম্প্রদায়ের বিপ্লব চন্দ্র শুভর সর্বোচ্চ শাস্তির দাবি করেন। পাশাপাশি নবী প্রেমিক তৌহিদী জনতার ওপর নির্বিচারে গুলি চালানোর ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে দ্রুত যথোপযুক্ত শাস্তির দাবি জানান।

ইমাম ওলামা ঐক্য পরিষদের সোনারগাঁয়ের সভাপতি মাওলানা মহি উদ্দিন খানের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন- মুফতি সাইদুর রহমান, মাওলানা ইকবাল হোসাইন, মাওলানা আব্দুদ দাইয়ান, মাওলানা কামাল হোসাইন, মাওলানা শাহজাহান শিবলী, মুফতি আবু বকর, মুফতি সিদ্দিকুর রহমান, মুফতি রুহুল আমিন কাসেমী, মাওলানা মাহবুবুর রহমান, প্রমুখ।

 

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.