শিরোনাম

ভাই কর্তৃক ভাই, ভাবি ও ভাতিজী সহ আহত ৪ জন

0

নিজস্ব প্রতিবেদক (মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট)  # আজ সোমবার সকাল ৮ টায় কুমিল্লা জেলার মেঘনা উপজেলার  লুটেরচর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের মৃত তোতা মিয়ার ছেলে আল আমিন (৪০)  এবং তার স্ত্রী   রুজিনা (৩৫)  তার ৩ সন্তান সহ অজ্ঞাতনামা ৪/৫   মিলে দেশীয় অস্ত্রসস্ত্র ,দা বডি,সাবাল দিয়ে পরিকল্পীতভাবে হত্যার উদেশ্যে পূর্ব শত্রূতার জের ধরে বাড়ি ও জমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে  প্রথমে আল আমিন ভাতিজী সাবিকুন নাহার (২০) কে সাবাল দিয়ে মাথায় আঘাত করিলে সাবিকুণ নাহার মাটিতে ঢলিয়া পড়ে।

মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট

সাবিকুন নাহারের আত্মচিৎকারে মা বাবা আগাইয়া আসিলে আল আমিনের সাথে থাকা আজ্ঞাতনামা ৪/৫ জন এবং আলি আমিনের স্ত্রী রজিনা ও তার ছেলেরা এলোপাথারি লাঠি সোঠা দা দিয়ে সংঘবদ্বভাবে  ভাইরাইয়া কোপাইয়া চাচা আহসানউল্লাহকে ডান হাতে আঘাত করে ভেঙ্গে ফেলে এবং চাচি নাজমাকে মাথায় আঘাত করে। আহতরা  গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেস্কে ভর্তি করা হয়   ।

মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট

বর্তমানে  সাবিকুন্নাহার ও তার মা নাজমা আসংখ্যাজনক আবস্থায় হাসপাতালে চিকিসাৎধীন আছেন  ।  আহসানউল্লাহর অবস্থা আসংখ্যা জনক হওয়ায় তাকে ঢাকা প্ঙ্গু হাসপাতালে রেফার করা হয়।  মেঘনা থানার অফিসার ইনচার্জ মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেটকে জানান   অভিযোগ পাইনী তবে অভিযোগ পাইলে  তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা  নেয়া হবে।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.