শিরোনাম

মানুষ মানুষের জন্যে— মানবতাবাদী অধ্যাপক ডাঃ মাজহারুল হক তপন

0

এস এম নাসির উদ্দিন (মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট) ঃ মুন্সীগঞ্জের গাজারিয়া উপজেলায়র হোসেন্দী ইউনিয়নে অসহায় এবং চক্ষু লজ্জায় যারা মানুষের মাঝে আসতে পারে না, তাদের খোজে বের করে মাহে রমজান পালনে খাদ্য সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ মানবাধিকার কমিশন বৃহত্তর মুন্সিগঞ্জ অঞ্চলের সভাপতি এবং ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের রক্ত সঞ্চালন বিভাগের বিভাগীয় প্রধান গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, হোসেন্দী বহুমুখী উচ্চ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি মানবতাবাদী অধ্যাপক ডাঃ মাজহারুল হক তপন।

চক্ষু লজ্জায় যারা মানুষের মাঝে আসতে পারে না, তাদের খুঁজে বের করে দিন শেষে রাতের অন্ধকারে অসহায় পরিবারের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন।

করোনা ভাইরাস নিয়ন্ত্রণ করতে লকডাউন মেনে নিয়ে অসহায় হয়ে পড়েছেন হোসেন্দী ইউনিয়নের কয়েক শত খেটে খাওয়া দিনমজুর পরিবার। যারা অসহায় ও মানবেতর জীবন যাপন করছেন, তাদের দৈন্যতা আর খাবার জোগাড়ের চিন্তার অনুধাবন করে ডাঃ মোঃ মাজহারুল হক তপন, আজকে তার ব্যক্তিগত তহবিল হতে জন্য (৮ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ২ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১ কেজি লবন, ১ কেজি ছোলাবুট ) ইত্যাদি সামগ্রী অসহায়দের বাড়ি বাড়ি পৌছে দিয়ে তাদের পাশে এসে দাড়িয়েছেন।

অধ্যাপক ডাঃ মোঃ মাজহারুল হক তপন,মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট) বলেন- আমাদের সমাজে এমন কিছু পরিবার আছে, যারা না খেয়ে থাকলেও কাউকে কিছু বলবে না। আমি ঐ সমস্ত পরিবারের মাঝে মাহে রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করি।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.