মানুষ মানুষের জন্য…..

0

মোঃ শাকিল প্রধানঃ

মানুষ মানুষের জন্য এই কথাটিকে বিশ্বাস করে অসহায় মানুষের পাশে এসে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা, টেঙ্গারচর ইউনিয়নের যুব সংঘ অনলাইন মিডিয়া ফর্ম ।

(২৩মে) শুক্রবার নিরাপদ দূরত্ব বজায় রেখে সকাল ৯ ঘটিকায় সময় টেঙ্গারচর রাজিয়া কাদের আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে, এক ঝাঁক তরুণ যুবকদের নিয়ে হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন,( চাউল, ডাল নুডুলস, সেমাই, চিনি,তেল, পিয়াজ, বিতরণ করেন।

ঈদ উপহার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, যুব সংঘ অনলাইন মিডিয়া ফোরামের মো; সোহেল আহমেদ রানা, বাবু সরকার,বাইজিদ শ্রাবন , রিফাত প্রধান,, মহিদুল ইসলাম মুকুল,শাহরিয়ার মামুন,সাকিব সাংবাদিক হৃদয় হোসেন, সহ অত্র এলাকার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

যুব সংঘ গ্রুপের ক্রিয়েটর এডমিন জনাব, সোহেল আহমেদ রানা বলেন -দেশের এই দুর্যোগ ময় পরিস্থিতিতে সরকারের পাশাপাশি বিত্তশালীদের ও এগিয়ে আসতে হবে। বরাবরের মতো আমাদের সাধ্যমত আপনাদের পাশে এসে দাঁড়াতে পেরে নিজেদের কিছুটা হলেও ধন্য মনে হচ্ছে, আপনারা আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন আপনাদের মানব সেবায় নিয়োজিত থাকতে পারি।

যুব সংঘ আরেক এডমিন বাইজিদ শ্রাবণ বলেন বৈশ্বিক মহামারী সময় বিত্তবানরা যদি অসহায় গরীব মানুষদের পাশে এসে দাঁড়ায় তাহলে পুরোপুরি না হলেও মোটামুটি অসহায় হতদরিদ্র পরিবারগুলোর জীবন জীবিকা চলবে।আজকের মত ভবিষ্যতেও আমরা আমাদের অনলাইন ফোরামের মাধ্যমে গরীব অসহায় মানুষের জন্য কিছু করার চেষ্টা করব

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.