শিরোনাম

মানুষ মানুষের জন্যে

0

নিজস্ব প্রতিবেদক (মুন্সীগঞ্জ নিউজ 24 ডট নেট) # মানুষ মানুষের জন্য, জনতার পাশে দাঁড়ালেন ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতাল, ট্রান্সফিউশন মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান, হোসেন্দী বহুমুখী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি-সভাপতি হোসেন্দী ইউনিয়নের মানব দরদী কৃতি সন্তান,বাংলাদেশ মানবাধিকার কমিশন, বৃহত্তর মুন্সিগঞ্জ অঞ্চলের সভাপতি , গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি, মানবতাবাদি অধ্যাপক ডাঃ মোঃ মাজহারুল হক তপন।
দেশের এই ক্রান্তিলগ্নে বর্তমান_বৈশ্বিক মহামারীতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় আপনারা ঘরে থাকুন খাবার পৌঁছে যাবে। সবাইকে ঘরে থাকতে বলা হয়েছে, সরকারের এই নির্দেশ পালন করতে গিয়ে যারা স্বল্প আয়ের, নিম্ন আয়ের, দিনমজুর, রিকশাওয়ালা, ফেরিওয়ালা, দিন আনে দিন খায়- যেই সব মানুষেরা দিন কাটাচ্ছেন অনাহারে অর্ধাহারে। আবার সারাদিন ঘরের বাইরে থেকেও জনশূন্য রাস্তায় নিজেদের আহারের সুরাহা করা তাদের জন্য অত্যন্ত দুরূহ হয়ে পরেছে। তাদের জীবন যাপনের এই বর্তমান পরিস্থিতিতে তিনি খুবই ব্যাথিত হয়েছেন। তাই তিনি আজ মঙ্গলবার তার ব্যক্তিগত তহবিল হতে জনসাধারণের সুরক্ষা ও ক্ষুধা নিবারনের জন্য অসহায়, নিরীহ, দুঃস্থদের (১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১ কেজি লবন, ১ টা সাবান ) ইত্যাদি সামগ্রী অসহায়দের বাড়ি বাড়ি পৌছে দিয়ে তাদের পাশে এসে দাড়িয়েছেন।
মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেটের সাথে একান্ত সাক্ষাতে বলেছেন আমি সব সময়েই জনগণের পাশে ছিলাম, আছি এবং থাকবো ইনশাআল্লাহ। তাই আমি আমার মতো চেষ্টা করেছি জনগণের পাশে থাকার।
পাশাপাশি তিনি এও বলেছেন গজারিয়া উপজেলার সকল বিত্তবানদের নিকট আবেদন করছি, সরকারের পাশাপাশি তারা-ও যেন এইসব অসহায় মানুষের পাশে এসে দাঁড়ান।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.