শিরোনাম

মামলা প্রত্যাহার চান নারায়ণগঞ্জের কেমিষ্টস এন্ড ড্রাগিষ্টস সমিতির নেতারা

মুন্সীগঞ্জ জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বিসিডিএসের সভাপতি শাহজাহান খানের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

0

নিজস্ব প্রতিবেদক : মুন্সীগঞ্জ জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাংলাদেশ কেমিষ্টস এন্ড ড্রাগিষ্টস সমিতির কেন্দ্রীয় পরিচালনা পরিষদের পরিচালক,নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি মো: শাহজাহান খানের বিরুদ্ধে বিরুদ্ধে গজারিয়া থানায় ষড়যন্ত্র মূলক মামলায় ফাঁসানোর প্রতিবাদে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধন হয়েছে।
শনিবার সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ কেমিষ্টস এন্ড ড্রাগিষ্টস সমিতি নারায়ণগঞ্জ জেলা শাখা ও গজারিয়া কল্যাণ সমিতির যৌথ আয়োজনে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানব বন্ধনে বাংলাদেশ কেমিষ্টস এন্ড ড্রাগিষ্টস সমিতি নারায়ণগঞ্জ (বিসিডিএস) এর সহ সভাপতি মো. নাসির উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিসিডিএসের নারায়ণগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক মো. নেফাউল ইসলাম জুয়েল কার্যকরী সদস্য মো. আলী আরশাদ,জলিল উদ্দিন,আঃ রব ভূইয়া, নূরুল হক প্রমূখ । মানববন্ধনে উপস্থিত নেতৃবৃন্দ বলেন, টেংগাচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মুন্সীগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মো: শাহজাহান খানকে আসন্ন ইউপি নির্বাচন নির্বাচন থেকে দূরে রাখতে শাজাহান খানকে মিথ্যা মামলায় ফাঁসিয়েছে। গত ৯ সেপ্টেম্বর বৈদ্দারগাঁও গ্রামে দুই পক্ষ সংঘর্ষ হয় ঐঘটনায় কোন ধরনের সংশ্লিষ্টতা নেই তার। ঐদিন তিনি নারায়ণগঞ্জে ছিলেন মূলত রাজনৈতিক প্রতি হিংসায় ঈর্ষান্বিত হয়ে আলহাজ্ব মো. শাহজাহান খানকে অদৃশ্য শক্তির ইশারায় মিথ্যা মামলা দিয়ে ফাঁসানো হয়েছে। শাজাহান খানকে নিরপরাধ দাবি করে এ ঘটনায় প্রকৃত অর্থেই যারা দোষী সঠিক তদন্ত করে তাদের আইনের আওতায় আনার দাবি জানান । মানব বন্ধনে হাজারো ড্রাগিষ্টস অংশ নেয়। এছাড়াও মুন্সীগঞ্জ থেকে মুক্তি যোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক ও মুন্সীগঞ্জ জেলা যুব লীগের সদস্য জালাল উদ্দিন রমি রাজনের নির্দেশনায় মুন্সীগঞ্জ থেকে যুব লীগের কর্মীরাও মানব বন্ধনে যোগ দেয়। মানববন্ধনে বক্তারা বলেন যদি এই মিথ্যা মামলা প্রত্যাহার না হয় তাহলে সামনের দিনগুলোতে কঠিন কর্মসূচি দিতে বাধ্য থাকবে ড্রাগিষ্টস নেতারা। বক্তারা আরো বলেন আমরা এই মামলা প্রত্যাহার চাই এবং সঠিক তদন্ত চাই । আসল অপরাধীদের আইনের আওতায় আনার জোর দাবী জানায় মানববন্ধনকারীরা। ঘটনার দিন মুন্সীগঞ্জ জেলা যুবলীগের সভাপতি ও বাংলাদেশ কেমিষ্টস এন্ড ড্রাগিষ্টস সমিতির কেন্দ্রীয় পরিচালনা পরিষদের পরিচালক,নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি মো: শাহজাহান খান সংগঠনটির নারয়ণগঞ্জ কার্যালয়ে ভেজাল বিরোধী ও লাইসেন্স বিহীন ফার্মেসী উচ্ছেদে একটি জরুরুী সভায় সভাপতিত্ব করেন । সভা শেষে জানতে পারেন তার বিরুদ্ধে গজারিয়া থানায় একটি মারামারি মামলায় আসামী করা হয়েছে ।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.