মাস্ক ও হ্যান্ড ওয়াস ফ্রি বিতনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে আহবান

0

নিজস্ব প্রতিবেদক (মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট) #  করোনা সংকট মোকাবেলায় মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার স্বল্প ও নিম্ন আয়ের মানুষের জন্যে মাস্ক হ্যান্ড ওয়াস  ফ্রি বিতরণের উদ্যোগ গ্রহন সহ অন্যান্য জরুরী সেবা নিশ্চিত করতে  উপজেলা প্রশাসন,উপজেলা পরিষদ, জেলা প্রশাসন,জেলা পরিষদ,ইউনিয়ন চেয়ারম্যান, বিভিন্ন দেশী –বিদেশী এনজিও,ব্যবসায়ী ও বিভিন্ন সংগঠন ও বিত্তবানদের প্রতি আহবান জানিয়েছেন ভোক্তা সংগঠন কনজুমারস এসাসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব ) গজারিয়া উপজেলা শাখা,মুন্সীগঞ্জ ।

কনজুমারস এসাসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব ) গজারিয়া উপজেলা শাখার সভাপতি চ্যানেল এস টিভির প্রতিনিধি,বাংলাদেশ মানবাধিকার কমিশন বৃহত্তর মুন্সীগঞ্জ অঞ্চলের সভাপতি এস এম নাসির উদ্দিন  বলেন করোনা ভাইরাসের কারনে দেশের  সংকট চলছে । এ সংকট মোকাবেলায়  সকলকে এগিয়ে আসতে হবে।আতংক নয় ,সচেতনতা বৃদ্বির পাশাপাশি স্বাস্থ্য সুরক্ষার চেষ্ঠা চালিয়ে যেতে হবে।

কনজুমারস এসাসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব ) গজারিয়া উপজেলা শাখার উদ্যোগে এবং গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার দিকনির্দেশনা অনুযায়ী শনিবার থেকে  করোনা প্রতিরোধে জনগনকে জনসচেতনতা বৃদ্বির লক্ষে সারা গজারিয়া উপজেলায় মাইকিং করা হচ্ছে এবং কনজুমারস এসাসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব ) গজারিয়া উপজেলা শাখা  ভবেরচর বাসষ্ট্যান্ড সমিতি মার্কেটের ২য় তলায় সার্বক্ষণিক জনসচেতন মূলক প্রচার চলছে ও অব্যাহত  আছে।

সরজমিনে ঘোরে দেখা যায় অনেক অসাধু ব্যবসায়ীরা দাম বৃদ্বির  আশায় মাল মজুদ করে সংকট সৃষ্টি করছে। তাদেরকে আইনের আওতায় আনা প্রয়োজন বলে মনে করছেন করছেন  ভোক্রারা ।

আর্থিক অসংগতি থাকার কারনে অনেক স্বল্প ও নিম্ন মধ্য বিত্ত আয়ের মানুষেরা মাস্ক ও  হ্যান্ড ওয়াস সাবান কিনতে পারছে না আবার অনেক ভোক্তার অভিযোগ গজারিয়া এলাকার অনেক দোকানে মাস্ক ও  হ্যান্ড ওয়াস নাই। দোকানদারা বলেন  কোম্পানীরা ডিলাররা  হ্যান্ড ওয়াস সাপ্লাই বন্ধ করে দিয়েছে।  কনজুমারস এসাসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব ) গজারিয়া উপজেলা শাখার সভাপতি হিসেবে   ভোক্তাদের অনুরোধ করব বাজারে নিত্য প্রয়োজনীয় সকল পন্য পর্যাপ্ত রয়েছে আপনারা অযথা অতিরিক্ত পন্য ক্রয় করে মজুদ করবেন না। কোথাও অতিরিক্ত মূল্য নেওয়া হলে প্রশাসন কে অবহিত করুন। সংশ্লিষ্ট প্রশাসনকে বিনীত অনুরোধ করব গজারিয়া উপজেলার বাজারের মুদি দোকান গুলোত মূল্য তালিকা  টানানো নেই আইনী ব্যবস্থা নিতে অনুরোধ করব। দেশের এই ক্রান্তিলগ্নে সকল ভোক্তাদের সহযোগিতা কমনা করছি।

সংবাদটি বেশী করে শেয়ার করতে সবিনয় অনুরোধ

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.