মুন্সিগঞ্জের গজারিয়ায় প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ নেতা গুরুতর আহত.

0

আলমগীর হোসেন মিয়া (স্টাফ রিপোর্টার) ঃমুন্সীগঞ্জের গজারিয়ায় পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় বালুয়াকান্দি ইউনিয়ন ছাত্রলীগের নেতা হাবিবুল বাশার সজিব আহত হয়েছেন। আহত হাবিবুল বাশার সজিব গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তিনি বালুয়াকান্দি ইউনিয়নের মুদারকান্দি গ্রামের বেলায়াত হোসেনের ছেলে।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার টেংগাচর ইউনিয়নে ভাটেরচর নতুন রাস্তায় এঘটনা ঘটে।

আহত হাবিবুল বাশার সজিব মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেটকে  জানায়,তিনি নাভানা ফার্মেসিতে কর্মরত,বৃহস্পতিবার দুপুরে কর্মস্থল মেঘনা থানা যাওয়ার পথে ভাটেরচর নতুন রাস্তায় তার পথ রোধ করে
মুদারকান্দি গ্রামের প্রিন্স তার নেতৃত্বে অজ্ঞাত ৪/৬ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র কাঠের ডাঁসা, বাঁশের লাঠি, চাইনিজ কুড়াল নিয়ে তার উপর অতর্কিত হামলা করে। এসময় তার আত্ম চিৎকার আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা হুমকি প্রধান করে তার সাথে থাকা দুটি টার্চ মোবাইল ও নগদ ২লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে তাকে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।

এ ব্যাপারে গজারিয়া থানার ইন্সপেক্টর তদন্ত মামুন আল রশিদ বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি ঘটনাস্থল চিহ্নিত হওয়ার পরে থানায় অভিযোগ নিব।

এদিকে ইউনিয়ন ছাত্রলীগের নেতার গুরুতর আহতর খবর পেয়ে গজারিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ব্যবসায়ী শাহ আলম তাকে দেখতে হাসপাতালে যায় এবং এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় এনে বিচারের দাবি করেন/

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.