শিরোনাম

মুন্সীগঞ্জের গজারিয়ায় ইউনিয়ন ছাএলীগ সাঃ সম্পাদক সোহেলের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন…

0
  এস এম নাসির উদ্দিন: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় বাউশিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল       শাহরিয়ার উপর অতর্কিত হামলার প্রতিবাদে একাধিক স্থানে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে উপজেলা ছাত্রলীগ ও এ ইউনিয়ন ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।
গজারিয়া উপজেলা ও  ইউনিয়ন ছাত্রলীগের  নেতাকর্মীরা মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেটকে জানান ১৪ ফেব্রুয়ারি রবিবার রাত দশটায় বাউশিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল শাহরিয়ার মধ্যম বাউসিয়া ওয়াজ মাহফিল থেকে যাওয়ার পথে তার উপর অতর্কিত হামলা করেছে গজারিয়া উপজেলা যুব দলের সাবেক সভাপতি ও বর্তমান আওয়ামীলগে যোগদানকৃত  সাবেক  বাউসিয়া ইউপি চেয়ারম্যান মান্নান দেওয়ান মনা ও তার সমর্থকরা ।

সোমবার বিকেল তিনটায় বাউশিয়া ইউনিয়ন ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের উদ্যোগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন মধ্যবাউশিয়া বাস স্ট্যান্ড মহাসড়ক টু পোড়াচক বাউশিয়া রাস্তার পাশে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে প্রতিবাদী ছাত্র লীগ সংগঠনের নেতাকর্মীরা। অপরদিকে বিকাল চারটায় ভবেরচর ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে ভবেরচর থানাসংলগ্ন বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে উপজেলা ছাত্রলীগ ও ভবেরচর ইউনিয়ন ছাত্রলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

মধ্য বাউশিয়া বাসষ্ট্যান্ড সংলগ্ন মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচিতে বক্তব্য রাখেন বাউশিয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাসেল মিয়াজী বাবু , রাকিব ,জানে আলম , মজিবুর রহমান ,রানা ,রিফাত ,ইমন, সহ অনেক নেতাকর্মী।

 

ভবেরচর থানা সংলগ্ন মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দিয়েছেন, উপজেলা ছাত্রলীগ সিনিয়র সহ-সভাপতি আবু বক্কর , ভবের চর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি বিল্লাল হোসেন ভূঁইয়া, ভবের চর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ফেরদৌস হোসেন টিটু, ভবের চর ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক ফরিদ পাঠান প্রমুখ।
গজারিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ রইছ উদ্দিন  মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেটকে বলেন ঘটনার উপর অভিযোগ ভিত্তিতে মামলা নেওয়া হয়েছে ।ঘটনায় জড়িত প্রকৃত আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।
Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.