শিরোনাম

মুন্সীগঞ্জের গজারিয়ার গুচ্ছ গ্রামের  নাজমার বিষপানে আত্মহত্যার কারণ ‍কি ?

0

নিজস্ব প্রতিবেদক( মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট):  মুন্সীগঞ্জের গজারিয়া ইউনিয়নের প্রধানের চর গুচ্ছগ্রামের রজবের স্ত্রী নাজমা(৫৫) মঙ্গলবার বিকাল ৫টায় বিষপান করে আত্মহত্যা করেছেন বলে স্থানীয় ও পুলিশ সূত্রে জান যায়।  বিষপানের পর তাকে গুরুতর অসুস্থ অবস্থায় ঢাকা মিটফোর্ড হাসপাতালে নেয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় এলাকার বিভিন্ন সূত্রে জানা যায় নাজমা বেগম আশ্রায়ন প্রকল্পে ঘর পাওয়ার জন্য স্থানীয় ইউপি সদস্য  ইউপি, চেয়ারম্যান কাছে ঘোরাঘুরি ও দীর্ঘদিন ধর-না দিয়েছে । নিহতের ছেলে নুরে আলম  ও স্থানীয় সূত্রে জানান আমার মার ইচ্ছে পূরুন হলো না , ইচ্ছে ছিল আশ্রায়ন প্রকল্পতে ভূমি ও গৃহহীন প্রকল্পে ভূমি ও ঘর পাওয়া, কিন্ত ঘর না পেয়ে আমার মা ক্ষোভে ও হতাসা ও ঘরের শোকে বিষপান করেছে।বিষয়টি সম্পর্কে ইউপি চেয়ারম্যান আবু তালেব ভূইয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান শুনেছি মা-ছেলের ঝগড়ায় তিনি আত্মহত্যা করেছেন। তবে গত সোমবার তিনি আমার কাছে এসেছিলেন। আমার সাথে ঘরের জন্য ঝগড়াও করে গিয়েছিলেন তিনি।’নতুন তালিকায় তার নাম অন্তরভূক্ত ছিল। ভবিষ্যতে ঘর পাইত—

নাম না বলার শর্তে এলাকার কয়েকজন মুন্সীগঞ্জ  নিউজ ২৪ ডট নেটকে জানান  কয়েক দিন আগে ও নুরে আলম ও তার মা  সম্পর্ক ভাল ছিল  কি  কারণে মহিলাটি বিষপান করলো, বিষয়টির তদন্ত করে সঠিক তথ্য উদঘাটন করা প্রয়োজন বলে মনে করেন স্থানীয় এলাকাবাসী।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.