মুন্সীগঞ্জের গজারিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলায় কৃষকের মৃত্যু !!

0

অামিরুল ইসলাম নয়ন(মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট) ঃ মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার টেংগারচর গ্রামে ভূমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলায় ইমরান হোসেন (৩৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

সে উপজেলার টেংগারচর ইউনিয়নের টেংগারচর গ্রামের বোরহান উদ্দিনের ছেলে বলে জানা গেছে।
নিহতের স্ত্রী ফারজানা আক্তার ও প্রত্যক্ষদর্শীরা জানায়, স্থানীয় শাহিনের কাছ থেকে চাষাবাদ করার জন্য এক বছরের চুক্তিতে এক বিঘা জমি নেন তার স্বামী ইমরান। গত বছর এই জমিটি একই গ্রামের শিবির আহমেদ(২২) নামে আরেকজন চুক্তিতে নিয়েছিলেন। এদিকে জমিটি নেওয়ার পর আজ সকালে ইমরান আগাছা পরিষ্কার করতে ওই জমিতে গেলে শিবির ও তার ১০/১২জন সহযোগী তাকে বাধা প্রদান করেন। এ সময় কথা কাটাকাটির একপর্যায়ে শিবির ও সহযোগীরা ইমরানের উপর হামলা চালায়। এ ঘটনার কিছুক্ষণ পর তারা পুনরায় ইমরানের উপর হামলা চালায় এ সময় ইমরান অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের প্রক্রিয়া চলছে।

গজারিয়া থানা ওসি( তদন্ত) মামুন আল রশিদ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি স্বাভাবিক মৃত্যু নাকি হত্যাকান্ড খতিয়ে দেওয়া হচ্ছে। এ ঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ করেননি এবং কাউকে আটক করা যায়নি।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.