মুন্সীগঞ্জের গজারিয়ায় প্রকাশ্যে সাংবাদিকের উপর হামলা

বিজয় টিভির জেলা প্রতিনিধি- আমিরুল ইসলামের উপর হামলা

0

 

নিজস্ব প্রতিবেদক (মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট):  মুন্সিগঞ্জের গজারিয়ায় প্রকাশ্যে দুর্বৃত্তের হামলার শিকার হয়েছেন বিজয় টিভির জেলা প্রতিনিধি ও দৈনিক আমাদের সময় গজারিয়া প্রতিনিধি আমিরুল ইসলাম নয়ন (৩৮)। এসময় হামলাকারীদের বাধা দিতে গেলে তার শ্যালক সাদ্দাম হোসেন (৩১) ও শ্বশুর ওয়ারেন্ট অফিসার (অব.) কামাল প্রধান (৬৫) আহত হন।

শুক্রবার (৪ ডিসেম্বর) জুমার নামাজের খুতবা চলাকালীন সময়ে এ ঘটনা ঘটেছে। আহতরা গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. কামরুন নাহার মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেটকে জানান, আমিরুল ইসলাম নয়নের ডান পায়ে ধারালো অস্ত্র ও মাথায় শক্ত কিছু দিয়ে আঘাত করা হয়েছে। এছাড়া তার শ্যালক ও শ্বশুরের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন আছে।

আহত আমরুল ইসলাম নয়নের খালাতো ভাই শামীম জানান, ‘সম্প্রতি বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান জুয়েলের অনুসারীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় তার অনুসারীরা নয়নের ওপর ক্ষিপ্ত ছিল। এ ঘটনার জের ধরে শুক্রবার গজারিয়া উপজেলার বালুয়াকান্দি উত্তরপাড়া জামে মসজিদের জুমার নামাজ পড়তে গেলে খুতবা চলাকালীন সময়ে মসজিদের ভেতরে ঢুকে তার ওপর হামলা চালায় জুয়েল চেয়ারম্যানের লোকজন।

দুই ভাই মন্টু ও সেন্টু ও ভাগিনা রুবেল, বাবু ও সহযোগী সুজন, মেহেদী, মাসুম, রাসেল, সুমন, সালাম, গাফফারসহ ২০ থেকে ২৫জন তার ওপর হামলা চালায়। তারা ধারালো অস্ত্র, রড ও ইট দিয়ে তাকে পিটিয়ে আহত করে। এ সময় তার শ্যালক ও শ্বশুর বাধা দিতে গেলে তাদের ওপর হামলা চালায় সন্ত্রাসীরা। পরে মুসল্লিরা তাদের উদ্ধার করে করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

তিনি আরও জানান, হত্যার উদ্দেশ্যে নয়নের ওপর হামলা করা হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ দেওয়ার প্রস্তুতি চলছে।

মুন্সিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশফাকুজ্জামান জানান, জড়িতদের আটকের অভিযান পরিচালনা করা হচ্ছে। এ ঘটনায় জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রইস উদ্দিন বলেন, প্রাথমিক তদন্তে জানতে পেরেছি মসজিদের কমিটি করার বিষয়ে পূর্ব থেকেই তাদের ক্ষোভ ছিল। তার জের ধরে পরিকল্পিতভাবে হামলা করা হয়। এ ব্যাপারে এখনও কোনো মামলা হয়নি। এখনও কাউকে আটক করা সম্ভব হয়নি। অভিযান চলছে।

 

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.