মুন্সীগঞ্জের গজারিয়ায় ভেজাল ঔষধ বিক্রয় বন্ধে বিশেষ অভিযান !!

তিন প্রতিষ্ঠানকে জরিমানা

0

নিজস্ব প্রতিবেদক (মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট) #  মুন্সিগঞ্জের গজারিয়ায়  ভেজাল ঔষধ বিক্রয় বন্ধ ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখা, এবং রশিদ বিহীন ঔষধ বিক্রি করার বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের পৃথক পৃথক বিশেষ অভিযানে তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড করা  ভবিষ্যতে এই ধরনের অপরাধ করলে লাইসেন্স বাতিল হওয়ার সর্তক সংকেত দেওয়া এবং ঔষধ জব্দ করা হয়।  পৃথক পৃথক অভিযান পরিচালনা করেন  উপজেলা নির্বাহী অফিসার মোঃজিয়াউল ইসলাম চৌধুরী ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি)সৈয়দা ইয়াছমিন সুলতানা’।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার ভবের চর বেবি ষ্ট্যান্ড এলাকায় উপজেলা নির্বাহি অফিসার ও উপজেলা সহকারী কমিশনার ভূমি)  নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পৃথক পৃথক অভিযান পরিচালিত হয়। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার জিয়াউল ইসলাম চৌধুরী বলেন, একই ফ্রিজে খাবার এবং ঔষধ রেখে অবহেলা ও নোংরা পরিবেশ ইত্যাদি দ্বারা সেবাগ্রহীতার অর্থ স্বাস্থ্য জীবনহানি ঘটাইবার অপরাধে সে্ইফ লাইফ ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা অর্থদণ্ড ও ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়..। ভেজাল,মেয়াদ উর্ত্তীন,রশিদ ছাড়া ঔষধ রাখা দণ্ডনীয় অপরাধ ।এই অভিযোগে অভিযুক্ত কাউকে ছাড় দেওয়ার সুযোগ নাই‌।আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। দুপুর ১টার দিকে উপজেলা সহকারী কমিশনার(ভূমি)সৈয়দা ইয়াছমিন সুলতানা মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখা, , রশিদ ইনভয়েঝ বিহীন ঔষধ ক্রয় করার অপরোধে মল্লিক ফার্মেসী ও মাহী মেডিকেল হলকে ৫ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার জিয়াউল ইসলাম চৌধুরী বলেন, ভেজাল,মেয়াদ উর্ত্তীন,রশিদ ছাড়া ঔষধ রাখা দণ্ডনীয় অপরাধ এই অভিযোগে অভিযুক্ত কাউকে ছাড় দেওয়ার সুযোগ নাই,আমাদের কার্য্যকম অব্যাহত থাকবে।

কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) গজারিয়া উপজেলার সভাপতি এস এম নাসির উদ্দিন প্রশাসনের এই অভিযানকে স্বাগত জানিয়েছেন এবং অভিযান অব্যাহত রাখার জন্য প্রশাসনকে বিনীত অনুরোধ করেন।

 

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.