শিরোনাম

মুন্সীগঞ্জের গজারিয়ায় মটর সাইকেল সহ চোরাই চক্রের ৪ সদস্য গ্রেফতার

0

এস এম নাসির উদ্দিন (মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট) : মুন্সীগঞ্জের গজারিয়া থানার পুলিশ জাহিদ হাসানের অভিযোগের ভিত্তিতে বিভিন্ন তথ্য প্রযুক্তি ও ফেজবুকের সহায়তায়,গোপন সংবাদের ভিত্তিতে কসবা থানা পুলিশের সহযোগীতা নিয়ে ২৭ জানুয়ারী কসকা থানার শীতলপাড়া এলাকা থেকে মটর সাইকেল সহ চোরাই চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছেন।
পুলিশ ও এজাহার সুত্রে জানা যায় জাহিদ হাসান ২৩ জানুয়ারী বালুয়াকান্দি শাকিল মিস্ত্রীর গ্যারেজের সামনে কালো রংয়ের ইয়ামাহা মটর সাইকেল রেখে বাথরুমে যায় । বাথরুম থেকে আসিয়া দেখে উক্ত স্থানে মটর সাইকেল নাই। পরবতীতে গজারিয়া থানা পুলিশের সহযোহীতা, বিভিন্ন তথ্য প্রযুক্তি ও ফেজবুকের সহায়তায়,গোপন সংবাদের ভিত্তিতে কসবা থানা পুলিশের সহযোগীতায় বি বাড়িয়াজেলার কসবা থানাধিন পুরান বাজার এলাকার শীতল পাড়া প্রসেনজিৎ এর মটর গ্যারেজের সামনে পৌছাইলে পুলিশের উপস্থিতি টের পেয়ে গ্যারেজের ভিতরে থাকা আসামীরা দৌড়াইয়া পালানোর সময গজারিয়া থানা পুলিশ নবীনগর থানার মৃত আ: হাইয়ের ছেলে আলমগীর হোসেন ও কসবা থানার মৃত ছিদ্দিকুর রহমানের ছেলে মনির হোসেন কে গ্রেফতার করেন ।
পরে গ্রেফতারকৃতদের সহযোগীতা নিয়ে কসবা থানার সুধন বর্মনের ছেলে প্রসেন জিৎ ও শাহ আলমের ছেলে কাউছারকে গ্রেফতার করেন এবং মটর সাইকেলটি উদ্বার করেন। তাদেরকে গজারিয়া থানা মামলা নং ২১ তাং ২৭.১.২০২১ ধারা ৩৭৯/৪১১ পেনাল কোড রজু করে মুন্সীগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.