মুন্সীগঞ্জে চার নারী ছিনতাইকারী গ্রেফতার

0

এস এম নাসির উদ্দিন (মুন্সীগঞ্জ নিউজ২৪ ডট নেট)  #   মুন্সীগঞ্জ সদর উপজেলার সিপাহীপাড়া এলাকায় চার নারী ছিনতাইকারী গ্রেফতার করেছে মুন্সীগঞ্জ থানা পুলিশ।
বুধবার সকাল সিপাহীপাড়া বল্লালবাড়ী মামুনের গ্যারেজের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্র জানা যায়, সকাল সাড় ১০ টার দিকে চার নারী ছিনতাইকারী ইজিবাইক করে ছিনতাইয়ের উদ্দেশ্যে ইজিবাইক অবস্থান করেছে। ইজিবাইকে থাকা এক নারীর ব্যাগ থাকে একটি ইমিটশনের চেইন ও নগদ ১১৫০ টাকা ছিনতাইকালে নারীর চিৎকারে আশেপাশে লোকজনের চেষ্টায় পুলিশ তাদেরকে হাতে নাতে গ্রেফতার করে।

এর আগে মিরকাদিম বউ বাজার এলাকায় বাজার করতে আসা আসমা বেগম নামের এক মহিলার কাছ থেকে ১ টি স্বর্ণের চেইন ছিনতাই করে এই চক্রটি। গ্রেফতারকৃত আসামীরা হচ্ছে হনুফা (৩৫) কুমিল্লা জেলার কোতয়ালী থানার ছাটরা গ্রামের একেএম এনামুল হকের স্ত্রী, হাসিনা বেগম (২৭) কুমিল্লা জেলার দেবিদ্বার থানার ছাট আলম গ্রামের মোঃ মাসুদ রানার স্ত্রী, আখী বেগম (২৪) কুমিল্লা জেলার মুরাদনগর থানার নয়াকান্দি গ্রামের রাসেল মিয়ার স্ত্রী, সাথী বেগম (২৮) রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানার গোয়ালন্দ গ্রামের শেখ মামুনের স্ত্রী।

গ্রেফতারকৃত আসামীরা নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার নামাপাড়ার নয়ামাটি এলাকার ফারুক মিয়ার বাড়ী ভাড়াটিয়া। আসামীরা বিভিন্ন বেশে ছিনতাই কর এবং তারা ছিনতাইকারী চক্রের সক্রীয় সদস্য বল প্রাথমিক তদন্তে জানিয়েছে পুলিশ।
ছিনতাইকারীদের মুল হাতা এবং তাদের সহোযাগী অন্যান্য ছিনতাইকারীদর নাম ঠিকানা ও ছিনতাই হওয়া মালামাল উদ্ধার অনুসন্ধানর জন্য ৫ দিনর রিমান্ড চেয়েছে মুন্সিগঞ্জ থানা পুলিশ।

এ বিষয় মুন্সীগঞ্জ থানার ওসি আনিচুর রহমান জানায়, মুন্সীগঞ্জ থানার বিশেষ অভিযান চলাকালীন সময়ে ৪ নারী ছিনতাইকারীদর গ্রেফতার করে।

আমাদের কাছে অভিযোগ আছে তারা বিভিন্ন সময় অসহায় মানুষকে ফাদেঁ ফেলে বিভিন্ন কায়দায় ছিনতাই করে। আমরা এই চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারের উদ্দেশ্য বিজ্ঞ আদালতে ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করি।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.