মুন্সীগঞ্জে লবণের দাম বৃদ্ধির গুজব ঠেকাতে বাজারে এমপি মৃণাল

0

মাসুদ রানা (মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট) # মুন্সীগঞ্জে লবণের কৃত্রিম সংকট তৈরি করে যাতে কেউ বিশৃঙ্খলা করতে না পারে সে লক্ষে বাজার পরিদর্শন শেষে সবাইকে সচেতন হওয়ার আহবান জানিয়েছেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের মুক্তিযোদ্ধ বিষয়ক সম্পাদক এড. মৃণাল কান্তি দাস। এছাড়াও অতিরিক্ত দামে লবণ বিক্রি চেষ্টা কেউ করছে কিনা লক্ষ্য রাখতে স্থানীয় প্রশাসন , আইনশৃংখলা বাহিনীকে তৎপর থাকার পাশাপাশি নেতাকর্মীদের সজাগ থাকার আহবান জানান।
মঙ্গলবার সন্ধ্যায় মৃণাল কান্তি দাস এমপি মুন্সীগঞ্জ বাজার ও আশে পাশের বিভিন্ন মুদি দোকান পরিদর্শন করে ক্রেতা বিক্রেতাদের সাথে কথা বলেন এবং গুজবকে বিশ্বাস না করতে অনুরোধ জানান। তিনি ক্রেতা-বিক্রেতাদের বলেন,কেউ গুজবে বিভ্রান্ত হবেন না, একটি স্বার্থান্বেষী মহল লবণের সংকটের গুজব রটিয়ে অধিক মুনাফা অর্জনের আশায় অপচেষ্টা চালাচ্ছে।
এদিকে লবণ দাম নিয়ে গুজব রটনা ও অধিক দামে বিক্রির অভিযোগে মুন্সীগঞ্জে মঙ্গলবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ১৪জনকে আটক করেছে আইনশৃংখলা বাহিনী। এর মধ্যে ১৩জন ব্যবসায়ী ও একজন ক্রেতা রয়েছে বলে নিশ্চিত করেছে সদর থানার অফিসার ইনর্সাস আনিচুর রহমান।
তিনি জানায়, অতিরিক্ত দামে লবণ বিক্রি করার অপরাধে ১৩জন বিক্রেতা ও একজন ক্রেতাকে গুজব রটনা ও অতিরিক্ত লবন নিয়ে যাওয়ার সময় আটক করা হয়েছে। মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেটকে জানান, কোন বিক্রেতা যদি অতিরিক্ত দামে লবণ বিক্রি করে তাকে আইনের আওতায় আনা হবে ,সে লক্ষে ম্যাজিষ্ট্রেটদের নির্দেশনা দেওয়া হয়েছে ।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.