মুন্সীগঞ্জ জেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন সাংবাদিক – মোঃ সুজন বেপারী। 

0

মুন্সীগঞ্জ জেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন সাংবাদিক – মোঃ সুজন বেপারী।

 

করোনা সংকটের মধ্যেই বিশ্বজুড়ে পালিত হচ্ছে, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি, ঈদ মানে সৌহাদ্য আর সম্প্রীতি, পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে দেশবাসীকে সর্বস্তরের সাধারণ মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মুন্সীগঞ্জ জেলা কর্মরত সংবাদকর্মী মোঃ সুজন বেপারী।

এক শুভেচ্ছা বার্তায় সাংবাদিক মোঃ সুজন বেপারী বলেন -পবিত্র ঈদ-উল-আযহা আমাদের ধনী-দরিদ্র, উঁচু-নীচুর ভেদাভেদ ভুলে সকল মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দান করে আত্মত্যাগের মহিমায় পরিশুদ্ধ হওয়ার মহোৎসব ঈদুল আযহা বয়ে আনুক অনাবিল শান্তি। দূর হয়ে যাক মানুষে-মানুষে বিভেদ। কিছু মুর্হুতের জন্য হলেও থমকে যাক সকল রাগ-অনুরাগ। ঈদ-উল-আযহা পবিত্রতা রক্ষা করে মহান আল্লাহ রাব্বুল আল আমিন আমাদের সারা বছর সুন্দর ও সুষ্ঠুভাবে জীবন যাপনের তৌফিক দান করুন আমিন। আসুন আপনার প্রতিবেশি অথবা হতদরিদ্রদের সঙ্গে ঈদের একটু খুশি ভাগাভাগি করে নিয়ে ঈদকে আরো মহিমান্বিত করে তুলি।

নির্বাপিত হোক সকল আধাঁর, আলোয় আলোকময় হোক পৃথিবী। অগনন সুহৃদের প্রতি অবারিত শুভেচ্ছা। সবার উপর শান্তি বর্ষিত হোক।

এছাড়া দেশবাসীকে সকল মানুষদের পশু কোরবানীর পর নিজ নিজ এলাকার পরিচ্ছন্নতার প্রতি মনোযোগী হওয়ার আহ্বান জানিয়ে মোঃ সুজন বেপারী।

তিনি বলেন, গবাদি পশুর রক্তে ডেঙ্গু রোগের বাহক এডিস মশা যেন লার্ভা ফোটাতে না পারে, সেজন্য কাজ শেষেই যত দ্রুত সম্ভব রক্ত পরিষ্কার করে সেখানে ব্লিচিং পাউডার ছিটাতে হবে।

পরিশেষে আগস্ট মাসে নিহত বঙ্গবন্ধু পরিবারের সকলের জন্য মোঃ সুজন বেপারী দোয়ার অনুরোধ জানিয়েছেন।

ঘুচে যাক দু:খ, আছে যত মনে: বয়ে যাক আনন্দ ঈদের আগমনে! আমাদের পাঠক, সুভানুধ্যায়ি, গ্রাহক ও মুন্সীগঞ্জ জেলা বাসীর প্রতি রইলো সাংবাদিক মোঃ সুজন বেপারী পক্ষ থেকে পবিত্র ঈদ- উল আযহা শুভেচ্ছা ও অফুরন্ত সুখ-শান্তি সবার জীবনকে ঈদের ন্যায় অব্যাহতভাবে স্পর্শ করুক এ কামনা করছি ঈদ মোবারক।

 

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.