মুন্সীগঞ্জ শিলই ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সমাজ সেবক জাকির হোসেন জমাদার।

0

স্টাফ রিপোর্টার: প্রিয় শিলই ইউনিয়নবাসী আসসালামু আলাইকুম আসন্ন ইউপি নির্বাচনে মুন্সীগঞ্জ সদরের শিলই ইউনিয়নে চেয়ারম্যান পদে সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী মো: জাকির হোসেন জমাদার প্রেস সামাজিক যোগাযোগ গণমাধ্যমে পদপ্রার্থী বলে নিশ্চিত জানান।

বিশিষ্ট ব্যবসায়ী জাকির হোসেন জমাদার বলেন, শিলই ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পদে আপনাদের সমর্থন ও রায় চাই। আমি আপনাদের সেবক হয়ে, উন্নয়ন ও শান্তিময় রাজনীতির মাধ্যমে আদর্শ ও মডেল ইউনিয়ন গড়ে তুলতে চাই। নির্বাচনে অংশ গ্রহণের লক্ষ্যে তার অনুসারীরা প্রচারণা চালিয়ে যাচ্ছেন।,

অনুসন্ধানকালে জানা যায় তিনি করোনাকালে সময় শিলই ইউনিয়ন বিভিন্ন এলাকায় অসহায় শ্রমিক কর্মহীন মানুষের পাশে ত্রাণ ও বস্ত্র ও নগদ অর্থ পরিচালনায় বিতরণে এগিয়ে আসেন।

এছাড়া স্থানীয় শিলই ইউনিয়ন মানুষের কাছে একজন আলোচিত সমাজ সেবক বিশিষ্ট ব্যবসায়ী মো. জাকির হোসেন জমাদার বলেন, জনগন আমাকে চেয়ারম্যান পদে দেখতে চাইলে জনগনের কল্যাণের জন্য প্রার্থী হবো এবং এলাকায় থেকে মাদক মুক্ত গড়ে ছাড়বো ও মানুষের পাশে দুঃখ কষ্ট বিপদ আপদে এগিয়ে আসবো আপনাদের দোয়া ও রায় প্রত্যাশী ইনশাআল্লাহ।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.